ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নুরকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ৩ আগস্ট ২০২৩  
নুরকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

ছাত্রলীগের হামলায় আহত গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুরকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে রাজধানীর মহাখালীতে ইউনির্ভাসেল মেডিক্যাল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) নুরকে দেখতে যান তিনি। মির্জা ফখরুল চিকিৎসকদের কাছ থেকে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

এসময় মির্জা ফখরুলের সঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন। এ ছাড়া, এই সময়ে গণঅধিকার পরিষদের সাধারণ সম্পাদক রাশেদ খানও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসির রাজু ভাস্কর্যের পাশে হামলার শিকার হন গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। হামলাকারীরা ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মী বলে অভিযোগ করেছে গণঅধিকার পরিষদ। তবে অভিযোগ অস্বীকার করেছে ছাত্রলীগ।

এর আগে, দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন থেকে নুরুল হক নুরের ওপর হামলার ঘটনার নিন্দা জানান মির্জা ফখরুল। তিনি বলেন, গতকাল (বুধবার) গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে ছাত্রলীগের নেতাকর্মীরা অমানবিকভাবে তার ওপরে চড়াও হয়েছে, আক্রমণ করেছে, ভয়ংকরভাবে তাকে আহত করেছে। এর আগের রাতে তার বাসায় গোয়েন্দা পুলিশের লোকেরা গিয়ে অমানবিকভাবে তার বাচ্চা, তার স্ত্রীর সামনে ভাঙচুর করেছে, তার ওপর আক্রমণ করেছে। এটা কোনও সভ্য দেশে চলতে পারে না। এই হচ্ছে বাংলাদেশের চিত্র। আমি ভিপি নুরের ওপর আক্রমণ ও হামলার নিন্দা জানাচ্ছি।

মেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়