ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

যেনো এটা তাদের জমিদারি, তাপসের বক্তব্যের জবাবে ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ২১ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৫:২৪, ২১ সেপ্টেম্বর ২০২৩
যেনো এটা তাদের জমিদারি, তাপসের বক্তব্যের জবাবে ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ঢাকায় ঢুকতে দেওয়া হবে না বলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস যে বক্তব্য দিয়েছেন- তার প্রতিক্রিয়া জানিয়ে মির্জা ফখরুল বলেন, এটাই হচ্ছে তাদের চরিত্র। কথা বলার ধরন ও মানসিকতা। তাদের সব কর্মকাণ্ডের মধ্যেই একটা সন্ত্রাসী ব্যাপার থাকে। যেনো এটা তাদের জমিদারি, আমরা প্রজা। তারা এই ধরনের কথাই বলে। তাই, তাপসের কথার কোনো গুরুত্ব নেই।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর গুলশান বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এসব কথা বলেন। 

এর আগে বুধবার রাজধানীতে এক অনুষ্ঠানে মেয়র তাপস বলেন, ‌‘বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আর ঢাকায় ঢুকতে দেওয়া হবে না। বিএনপি মহাসচিব লজ্জায় ঠাকুরগাঁওয়ে গিয়ে মুখ লুকিয়েছেন। পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে বর্তমান সরকারের উন্নয়ন, এসব তাদের মস্তিষ্কে আসে না।’

মেয়র তাপসের বক্তব্যের প্রেক্ষিতে ঠাকুরগাঁও থেকে ঢাকায় ফিরে এসে আজ মির্জা ফখরুল বলেন, আমরা এই ধরনের কথা গুরুত্ব দেই না। কারণ অতীতে আমরা এরকম কথা অনেক ফেস করেছি। এগুলো নিয়ে আমরা চিন্তাও করি না। কে কী বললো, এতে বাংলাদেশের জনগণের কিছু যায় আসে না। জনগণের লক্ষ্য তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন। 

মেয়া/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়