ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

‘আওয়ামী টুর্নামেন্টে অপজিট খেলোয়ার নেই’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ১ ডিসেম্বর ২০২৩  
‘আওয়ামী টুর্নামেন্টে অপজিট খেলোয়ার নেই’

নির্বাচন প্রসঙ্গে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত ‘আওয়ামী টুর্নামেন্ট’-এ প্রতিপক্ষ খেলোয়াড় থাকার বিষয়টি প্রত্যাখান করা হয়েছে। 

শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত মাসিক সভায় তিনি এ কথা বলেন।

সহকারী মহাসচিব বলেন, আওয়ামী লীগের গৃহপালিত ইসির অধীনে বাংলাদেশে কোনও নির্বাচন হতে দেশবাসী দেবে না। সরকারকে বলতে চাই নির্বাচন নামের পুতুল খেলা বন্ধ করুন। এখনো সময় আছে জাতীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। দেশকে বাঁচান। দেশের মানুষের সেন্টিমেন্ট বোঝার চেষ্টা করুন। গণমানুষের পক্ষে বন্ধু রাষ্ট্রের পরামর্শ গ্রহণ করুন।  

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, আওয়ামী লীগের গৃহপালিত কমিশন ও গৃহপালিত দল দিয়ে নির্বাচন আয়োজনের পাঁয়তারা দেশের মানুষ সহ্য করবে না। দেশ বাঁচাতে ও দেশের অর্থনৈতিক অবস্থার নতুন সংকট তৈরি করা থেকে সরে দাঁড়ান। একগুঁয়েমি করে দেশে সংকটের নতুন মাত্রা যোগ করবেন না। জাতীয় সরকার ও অংশগ্রহণমূলক নির্বাচন ছাড়া দেশের পয়সা খরচ করে নির্বাচন দেশবাসী মেনে নেবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলনের নেতা ডা. শহীদুল ইসলাম, মাওলানা আবদুর রাজ্জাক, নুরুজ্জামান সরকার, কেএম শরীয়াতুল্লাহ, মুহাম্মদ মাকসুদুর রহমান, আলহাজ ফজলুল হক মৃধা, নজরুল ইসলাম খোকন, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা কামাল হোসাইন, এইচ এম রফিকুল ইসলাম, এম এম শোয়াইব, মুফতি আবদুল আহাদ, মুহাম্মদ নাজিম উদ্দীন, আলী হায়দার, ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, মুফতি আল-আমিন এহসান, মুহাম্মদ ইসমাইল হোসেন, নাজিম উদ্দীন ও তাজওয়ার হোসাইন প্রমুখ।

নঈমুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়