ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

সুখে-দুখে পাশে থাকব: সাঈদ খোকন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ৮ ডিসেম্বর ২০২৩  
সুখে-দুখে পাশে থাকব: সাঈদ খোকন

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, ঢাকা নগরবাসী ও দলের নেতাকর্মীদের সুখে-দুখে পাশে ছিলাম। ভবিষ্যতেও পাশে থাকব। 

শুক্রবার (৮ ডিসেম্বর) পুরান ঢাকার সুরিটোলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণের ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ আলোচনা সভার আয়োজন করেন।

সভায় সাঈদ খোকন বলেন, আমি সব সময় জনগণ এবং দলের তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করি। আগামীতেও তা করব, ইনশাআল্লাহ। আপনারা আমাকে সব সময় আপনাদের সন্তান-ভাই হিসেবে সাথে পাবেন। ক্ষমতায় থাকি বা না থাকি, সব সময় আপনাদের পাশে থাকব। 

 সাঈদ খোকন বলেন, আমার প্রয়াত পিতা মোহাম্মদ হানিফ ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র ছিলেন। তিনি সুখে-দুখে সব সময় আপনাদের পাশে ছিলেন। ২০১৫ সালে আমাকেও দলের সভাপতি শেখ হাসিনা ঢাকা দক্ষিণের মেয়র হিসেবে মনোনয়ন দিয়েছিলেন এবং আপনাদেরকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছিলেন। আপনারা আমাকে ভোট দিয়ে দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত করেছিলেন। মেয়র হিসেবে দীর্ঘ পাঁচ বছর দায়িত্ব পালন করেছি। আমার সাধ্যমতো কাজ করেছি। চেষ্টার কোনো কমতি ছিল না। 

এর আগে দুপুরে পুরান ঢাকার নাজিরা বাজার বড় জামে মসজিদে জুমার নামাজ শেষ মুসল্লিদের কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহিদ সদস্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান সাঈদ খোকন।

এএএম/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়