ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

হারি-জিতি শ্যামপুর-কদমতলীবাসীর পাশে থাকতে চাই: বাবলা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০১, ২ জানুয়ারি ২০২৪  
হারি-জিতি শ্যামপুর-কদমতলীবাসীর পাশে থাকতে চাই: বাবলা

ঢাকা-৪ আসনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, আমি জলাবদ্ধতা নিরসনসহ শ্যামপুর-কদমতলীর উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করেছি। এলাকাবাসীর সুখে-দুখে পাশে ছিলাম, হারি-জিতি ভবিষ‌্যতে আপনাদের পাশেই থাকতে চাই।

মঙ্গলবার (২ জানুয়ারি) ঢাকা-৪ নির্বাচনি এলাকায় একাধিক পথসভায় ভোটারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, আমি বিশ্বাস করি, অত্র এলাকার ভোটাররা আমাকে মূল্যায়ন করবে। তারা জানে, বাবলা সন্ত্রাসীদের গডফাদার নন, চাঁদাবাজ নন। বাবলা এমপি হলে এলাকাবাসী নিরাপদ থাকে। আর কারা নির্বাচিত হলে এলাকায় অশান্তি আসবে, মানুষ নিরাপত্তাহীনতায় ভুগবে, তা ভেবেই জনগণ লাঙ্গল মার্কায় ভোট দেবে।

মঙ্গলবার সকালে দোলাইপাড়, দুপুরে কদমতলী থানার মেরাজনগর বাজার, বিকেলে ৫৮ নম্বর ওয়ার্ডের ওয়াসা রোড, সন্ধ্যায় আলমবাগ এবং রাতে শ্যামপুরের তুলা বাগিচায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে নির্বাচনি জনসভায় বক্তব্য রাখেন সৈয়দ আবু হোসেন বাবলা। এছাড়া, তার পক্ষে স্ত্রী সালমা হোসেন জুরাইন, পোস্তগোলা এবং শ্যামপুর শিল্পাঞ্চলে গণসংযোগ করেন।

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আমরা আশাবাদী। তবে, সরকার দলীয় সমর্থকরা আমাদের কর্মীদের হুমকি-ধমকি দিচ্ছে। কিন্তু, আমিও এ এলাকার সন্তান। রক্তচক্ষু দেখাবেন না। কোনো ধরনের হুমকি আমি ভয় পাই না। ভোটারদের ভোট নিয়ে যদি কোনো ছিনিমিনি খেলার চেষ্টা করেন, তাহলে তার দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

দিনব্যাপী গণসংযোগকালে সৈয়দ আবু হোসেন বাবলার সঙ্গে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীন, সুলতানা আহমেদ লিপি, শাহ ইমরান রিপনসহ জাপার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়