ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ডামি নির্বাচন প্রতিহত করতে প্রস্তুত জনগণ: ইসলামী আন্দোলন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ৩ জানুয়ারি ২০২৪  
ডামি নির্বাচন প্রতিহত করতে প্রস্তুত জনগণ: ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, রাশিয়া-ভারতের প্রেসক্রিপশনের নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করেছে। রাশিয়া আর ভারত ফ্যাসিবাদ রক্ষা করতে পারবে না। রুশ-ভারতের অনধিকার চর্চা বাংলাদেশের জনগণ রুখে দেবে। পাকিস্তানি হানাদার বাহিনীকে নির্মমভাবে পরাজিত করে দেশ স্বাধীন করেছি ভারতের গোলামি করার জন্য নয়। একতরফা পাঁতানো একদলীয় ডামি নির্বাচন জনগণ যেকোনো মূল্যে রুখে দিতে প্রস্তুত।

বুধবার (৩ জানুয়ারি) ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণ শাখা আয়োজিত মহানগর ও থানা কমিটির যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ডা. মুহাম্মদ শহীদুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আলহাজ আলতাফ হোসেন, আলহাজ আনোয়ার হোসেন, মাওলানা কে এম শরীয়াতুল্লাহ, হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান, আলহাজ নজরুল ইসলাম, আলহাজ ফজলুল হক মৃধা, এইচ এম রফিকুল ইসলাম, মাওলানা কামাল হোসাইন, মুফতি আবদুল আহাদ, মুফতি আকতার হোসাইন প্রমুখ।

ইমতিয়াজ আলম বলেন, আমরা আশাবাদী ছিলাম, রাষ্ট্রপতি অভিভাবকের ভূমিকায় অবতীর্ণ হবেন। জনআকাঙ্ক্ষা ও রাজনৈতিক দলের প্রত্যাশা পূরণে কাজ করবেন। কিন্তু, আজ তিনি সবাইকে অবাক করে পাঁতানো নির্বাচনে পোস্টাল ভোট দিয়েছেন। রাষ্ট্রপতির এহেন ভূমিকায় গোটা জাতি আজ বিস্মিত ও হতবাক।

নঈমুদ্দীন/রফিক

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়