Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

নরসিংদীতে ছাত্রলীগের ফ্রি অক্সিজেন সেবা

এইচ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ২ আগস্ট ২০২১   আপডেট: ১৫:১৮, ২ আগস্ট ২০২১
নরসিংদীতে ছাত্রলীগের ফ্রি অক্সিজেন সেবা

নরসিংদীতে হটলাইনে ফোন দিলেই করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীদের কাছে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌঁছে দেওয়া হবে।

রোববার (১ আগস্ট) সন্ধ্যায় শিবপুর উপজেলা কলেজ গেটস্থ ডায়াবেটিক হাসপাতালের সামনে উপজেলা ছাত্রলীগের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসানের সার্বিক সহযোগিতায় এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফাজায়েল ভূইয়ার সার্বিক তত্ত্বাবধানে এই ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রিসাদুল ইসলাম রাজন, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোশাররফ হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. মোবারক হোসেন মোমেন, পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল হাসান ভুইয়া রমজান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক সিহাব মৃধা ও তারেক মোল্লা।

উদ্বোধন কালে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফাজায়েল ভূইয়া বলেন, করোনা মহামারির এই সময়ে আপাতত ১০টি সিলিন্ডার দিয়ে শুরু করা হয়েছে ফ্রি অক্সিজেন সেবা।

প্রয়োজন বাড়লে ধীরে ধীরে সিলিন্ডারের সংখ্যা বাড়ানো হবে। হটলাইনে কল করলেই বাড়িতে পৌঁছে দেওয়া হবে অক্সিজেন।০১৮২৮৬১৯৪৯৭, ০১৯১১৯৪৭১১৮ ও ০১৯৪৩৮২৪২৭৯ নম্বরে ফোন দিলে করোনা আক্রান্তের পরিবারের কাছে ছাত্রলীগের নেতাকর্মীরা অক্সিজেন পৌঁছে দেবেন।

নরসিংদী/মাহি 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ