ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রৌমারীতে মা-ছেলেকে গলাকেটে হত্যা 

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ২১ মে ২০২২  
রৌমারীতে মা-ছেলেকে গলাকেটে হত্যা 

কুড়িগ্রামের রৌমারীতে মা ও তার ৫ মাসের সন্তান হাবিবকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকেই শিশু সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। আর মাকে মুমূর্ষু অবস্থায় রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, শনিবার (২১ মে) দুপুরে সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া এলাকায় ধান ক্ষেত থেকে শিশুটির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আর মা হাফসা আকতারকে (২৫) উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। 

নিহত শিশু ও তার মা হাফসা নতুনবন্দর এলাকার মো. সাহেব আলীর সন্তান ও স্ত্রী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রচণ্ড বৃষ্টির মধ্যে নতুনবন্দর হাজিপাড়া এলাকায় একটি পুকুরপাড়ের পূর্বপাশের ধান ক্ষেত থেকে শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ ও পাশেই হাফসাকে গলাকাটা অচেতন অবস্থায় দেখতে পায়। এসময় স্থানীয়রা হাফসাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডি‌ক‌্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে নেওয়ার পথেই মা হাফসা বেগমের মৃত্যু হয়। 

নিহত হাফসা আক্তারের ভাই হাসিনুর রহমান জানান, তার বোনের স্বামী ঢাকায় কাজ করেন। এ ঘটনার কথা শুনে তিনি বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে শিশুটির গলাকাটা অবস্থায় পড়ে থাকা মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর অবস্থায় হাসপাতাল নেওয়ার পথে শিশুটির মা হাফসা আক্তারও মারা গেছে। সুরতহাল প্রতিবেদন শেষে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। 

বাদশাহ্/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়