ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

চতুর্থ দিনের বিজয়ী আদাবরের গোলাম মোস্তফা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৯, ১৮ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চতুর্থ দিনের বিজয়ী আদাবরের গোলাম মোস্তফা

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের চতুর্থ দিনে ৩ হাজার ১৯১ জন অংশ নিয়েছিলেন। তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিয়েছিলেন ২ হাজার ৫৯৫ জন। তাঁদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী আদাবরের গোলাম মোস্তফা।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কর্মরত গোলাম মোস্তাফা এর আগে একাধিক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলেও এবারই জিতেছেন পুরস্কার। তাইতো তার উল্লাসের মাত্রা ছিল দ্বিগুন। ওয়ালটনের মোবাইল জিতে তার ঈদের খুশি হয়েছে ডাবল। অনুভূতি প্রকাশ করতে গিয়ে গোলাম মোস্তফা বলেন,‘আসলে বলার কোনো ভাষা নেই। এর আগে কখনো এভাবে কুইজ জিতিনি। এবারই প্রথম জিতলাম। অসম্ভব ভালো লাগছে। ধন্যবাদ ওয়ালটন ও রাইজিংবিডিকে। রাইজিংবিডি পড়া হয়। ভরসার জায়গা। আমাদের জাতীয় খবরগুলো পড়ি নিয়মিত। ওখানটাতেই আগ্রহ বেশি।’

গোলাম মোস্তফাআর্জেন্টিনার সমর্থক। প্রথম ম্যাচ ড্র হওয়ায় তার হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। কিন্তু ব্রাজিলও নিজেদের প্রথম ম্যাচে ড্র করায় সেই ক্ষতে কিছুটা প্রলেপ পেয়েছেন।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে ( ) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়