ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

তৃতীয় টি-টোয়েন্টিতে বাটলারকে পাচ্ছে না ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২৮ মে ২০২৪   আপডেট: ১৩:১৩, ২৮ মে ২০২৪
তৃতীয় টি-টোয়েন্টিতে বাটলারকে পাচ্ছে না ইংল্যান্ড

পাকিস্তানের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে অধিনায়ক জস বাটলারকে পাচ্ছে না ইংল্যান্ড। পিতৃত্বকালীন ছুটিতে গিয়েছেন ইংলিশ দলপতি। তার জায়গায় দলকে নেতৃত্ব দিতে পারেন সহ-অধিনায়ক মঈন আলী। নিজেদের ফেসবুক পেজে বাটলারের বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলেই দল ছেড়েছেন বাটলার। নিজের বাড়িতে ফিরে গেছেন ইংলিশ অধিনায়ক। জস বাটলার এবং তার স্ত্রী লুইস বাটলার নিজেদের তৃতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন। তৃতীয় ম্যাচের জন্য ছুটি নিলেও চতুর্থ ম্যাচে বাটলার খেলবেন কিনা সে বিষয়ে অবশ্য নিশ্চিত হওয়া যায়নি।

আজ মঙ্গলবার (২৮ মে) তৃতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে ইংল্যান্ড। এরপর একদিন বিরতি দিয়ে ৩০ মে হবে চতুর্থ টি-টোয়েন্টি। এই দুই ম্যাচে বাটলার না খেললেও ৩১ মে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য দলের সাথে ক্যারিবিয়ানের উদ্দেশ্যে যাত্রা করবেন, তা প্রায় নিশ্চিত। 

বাটলার না থাকায় উইল জ্যাকস এবং জনি বেয়ারস্টোকে ব্যাটিং অর্ডারে এক ধাপ উপরে তুলে বেন ডাকেটকে চারে খেলাতে পারে ইংল্যান্ড। অথবা বাটলারের জায়গায় ওপেনিংয়েই ডাকেটকে খেলানো যেতে পারে। সেক্ষেত্রে যথারীতি তিনে জ্যাকস এবং চারে খেলবেন বেয়ারস্টো।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন বাটলার। তার ৫১ বলে ৮৪ রানের ঝলমলে ইনিংসের সুবাদে জয় সহজ হয় ইংলিশদের। সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে আছে ইংল্যান্ড। আজ জিতলে সিরিজ নিশ্চিত হয়ে যাবে তাদের।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়