Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

দারাজে হিরো মোটরসাইকেল

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১ মার্চ ২০২১   আপডেট: ১৭:৪৫, ১ মার্চ ২০২১
দারাজে হিরো মোটরসাইকেল

দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ বিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড হিরো বাংলাদেশের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি নিটল নিলয় টাওয়ারে চুক্তিটি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী, এখন থেকে হিরো বাংলাদেশের সকল মডেলের মোটরসাইকেল দারাজে পাওয়া যাবে। এছাড়াও ই-কমার্স সাইটটিতে শিগগির পাওয়া যাবে ‘হিরো থ্রিলার ১৬০’।

বাইকপ্রেমীরা দারাজ (www.daraz.com.bd) থেকে নির্বাচিত ব্যাংকের মাধ্যমে ঝামেলাবিহীন পেমেন্ট সুবিধায় এবং বিনাসুদে সহজ কিস্তিতে এই মডেলগুলো কিনতে পারবেন।

এ নিয়ে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ এবং হিরো বাংলাদেশ উভয়ের জন্য এটি আরেকটি মাইলফলক। যেহেতু হিরোর মোটরসাইকেলগুলো সকল শ্রেণিপেশার মানুষের কাছে বেশ জনপ্রিয়, তাই আমরা এগুলো দারাজে এনেছি। এর ফলে, আমাদের গ্রাহকদের তাদের কাঙ্ক্ষিত পণ্যের জন্য এক আউটলেট থেকে অন্য আউটলেটে ঘুরতে হবে না।’  

উল্লেখ্য যে, দুই-চাকাবিশিষ্ট মোটরসাইকেল বিক্রয়ের জন্য কয়েক বছর আগে বাংলাদেশে আসে হিরো মোটোকর্প। পঞ্চাশটি আউটলেটের মাধ্যমে এগারোটি জনপ্রিয় মোটরসাইকেল এবং স্কুটার প্রাথমিকভাবে বাজারজাত করার জন্য তারা নিয়ে আসে। এশিয়ার বাজারে হিরো মোটোকর্পের প্রসারে এটি ছিল একটি বড় পদক্ষেপ। বাংলাদেশে হিরোর বাইকের তালিকায় রয়েছে ট্রেন্ডি এবং স্টাইলিশ- হিরো গ্ল্যামার, শক্তিশালী পারফরম্যান্সের- হিরো হাঙ্ক এবং অন্যান্য জনপ্রিয় হিরো মোটরসাইকেলের মধ্যে রয়েছে আই৩এস প্রযুক্তির প্রথম বাইক- হিরো অ্যাচিভার। প্রথমবারের মতো হিরো বাংলাদেশে সকল হিরো বাইকে দিচ্ছে পাঁচ বছরের ওয়ারেন্টি।   

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দারাজ এবং হিরো বাংলাদেশের উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়