Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

অনলাইন পেমেন্টে ১০ শতাংশ ছাড় দিচ্ছে সেলেক্সট্রা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৮, ২৫ মার্চ ২০২১   আপডেট: ২১:৪২, ২৫ মার্চ ২০২১
অনলাইন পেমেন্টে ১০ শতাংশ ছাড় দিচ্ছে সেলেক্সট্রা

গ্যাজেটস ও লাইফস্টাইল পণ্যের অনলাইন শপ সেলেক্সট্রা নিয়ে এসেছে এক্সট্রা স্বাধীনতা অফার। প্ল্যাটফর্মটি থেকে কেনাকাটায় মিলবে ২৬ শতাংশ ছাড় সুবিধা, সর্বোচ্চ ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ২৬ ও ২৭ মার্চ- দুই দিনব্যাপী এই অফার চলবে। ২৬ শতাংশ মূল্যছাড় পেতে কেনাকাটার সময় SHADHIN50 কোড ব্যবহার করতে হবে।

এছাড়া কেনাকাটার পেমেন্ট অনলাইনে করলে মিলবে আরো ১০ শতাংশ ছাড় সুবিধা। এক্ষেত্রে সর্বোচ্চ ২ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

স্বাধীনতা দিবস উপলক্ষে ক্রেতাদের ‘এক্সট্রা স্বাধীনতা’ দিতেই সেলেক্সটা’র এই আয়োজন। সেলেক্সট্রা শপ (https://salextra.com.bd) থেকে যেকোনো পণ্য (বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন, ব্লুটুথ স্পিকার, হেডফোন, ইয়ারফোন, স্মার্ট ওয়াচ, কম্পিউটার অ্যাকসেসরিজ, ইত্যাদি) কিনে অনলাইনেই পেমেন্ট (দাম পরিশোধ) করলেই ক্রেতারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। 

নতুন এই অফার প্রসঙ্গে সেলেক্সট্রা শপের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘অনলাইনের এই অবিশ্বাসের সময়ে বিশ্বাসের বার্তা নিয়ে এসেছে সেলেক্সট্রা শপ। ক্রেতাদের এটুকু নিশ্চয়তা আমরা দিতে পারি যে, সেলেক্সট্রা থেকে কোনো পণ্য কিনে কেউ ঠকবেন না। প্রতারিত হবেন না।  আমরা যেটুকু পারি তাই বলি।  আমরা সব সময় চাই ক্রেতাদের এক্সট্রা কিছু দিতে। প্রতিশ্রুত সময়ের মধ্যে ক্রেতাকে পণ্য পৌঁছানোও আমাদের একটা অঙ্গীকার। আশা করি ক্রেতারা আমাদের ওপর আস্থা রাখবেন।’

ব্র্যাক ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনআরবি ব্যাংক, এনআরবিসি, ওয়ান ব্যাংক, প্রাইম ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক ও মেঘনা ব্যাংক লিমিটেডের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার সেলেক্সট্রা শপ থেকে কেনাকাটা করা যাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়