ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেমিফাইনালে চেলসিকে পেল ম্যানইউ, আর্সেনালকে ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৪, ২৯ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সেমিফাইনালে চেলসিকে পেল ম্যানইউ, আর্সেনালকে ম্যানসিটি

এফএ কাপের কোয়ার্টার ফাইনাল শেষ হয়েছে রোববার (২৮ জুন) রাতে। সেরা চারটি দল— ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল, চেলসি ও ম্যানচেস্টার সিটি জায়গা করে নিয়েছে শেষ চারে। এফএ কাপের ইতিমধ্যে সবচেয়ে সফল এ দল চারটি।

রোববার এফএ কাপের সেমিফাইনালের ড্রও অনুষ্ঠিত হয়েছে। সেখানে ম্যানচেস্টার ইউনাইটেড পেয়েছে চেলসিকে। আর ১৩ বারের চ্যাম্পিয়ন আর্সেনাল পেয়েছে ম্যানচেস্টার সিটিকে।

গতকাল নরউইচ সিটিকে হারিয়ে শেষ চারের টিকিট পেয়েছে ১২বারের চ্যাম্পিয়ন ম্যানইউ। অন্যদিকে লেস্টার সিটিকে হারিয়ে সেমিফাইনালে এসেছে আটবারের চ্যাম্পিয়ন চেলসি। দল দুটি ২০১৮ সালে এফএ কাপের সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল। সেবার জিতেছিল চেলসি।

তৃতীয় কোয়ার্টার ফাইনালে শেফিল্ড ইউনাইটেডকে দানি সেবালোসের অন্তিম মুহূর্তের গোলে ২-১ ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে নাম লিখিয়েছে আর্সেনাল। আর ড্র চলাকালিন ম্যানসিটি ২-০ গোলে হারিয়েছে নিউক্যাসেল ইউনাইটেডকে। স্কাই ব্লুজদের হয়ে গোল দুটি করেছেন কেভিন ডি ব্রুইন ও রাহিম স্টার্লিং।

সেমিফাইনালের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে বিখ্যাত ওয়েম্বেলি স্টেডিয়ামকে। প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ জুলাই। ১৯ জুলাই হবে দ্বিতীয় সেমিফাইনাল। ফাইনাল হবে ১ আগস্ট।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়