ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগের সেরা গোল রোনালদোর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ২৮ আগস্ট ২০২০   আপডেট: ০৯:৩৬, ২৯ আগস্ট ২০২০
চ্যাম্পিয়নস লিগের সেরা গোল রোনালদোর

জুভেন্টাসের হয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন ভেঙে গেছে শেষ ষোলোতে। তবে নিজের চেষ্টায় কোনো কমতি রাখেননি পর্তুগিজ তারকা। নিজে করেছেন ৪ গোল, করিয়েছেন আরও একটি। এবারের চ্যাম্পিয়নস লিগ টুর্নামেন্টের সেরা গোলও এসেছে ‘সি আর ৭’ এর পা থেকে।

অলিম্পিক লিঁওর বিপক্ষে শেষ ষোলোর দ্বিতীয় লিগের ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে তুরিনের বুড়িরা। দুই লেগ মিলিয়ে ২-২ স্কোরলাইন হলেও অ্যাওয়ে গোলের সুবিধা পেয়ে কোয়ার্টারে জায়গা করে নিয়েছিল লিঁও।

জুভেন্টাসের পক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ম্যাচে সিরি আ চ্যাম্পিয়নদের পক্ষে দুই গোলই করেছেন রোনালদো। এরমধ্যে দ্বিতীয় গোলটি ছিল চোখধাঁধানো। সে গোলটি এবারের ইউরোপিয়ান সেরা প্রতিযোগিতার সেরা গোলের মর্যাদা জিতে নিয়েছে।

উয়েফা কর্তৃপক্ষ ১০টি গোলের ভিডিও দিয়ে সেরা গোলের জন্য সমর্থকদের ভোট দিতে আহ্বান করেন। যেখানে ৪০ হাজার ভোটের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে সেরা গোল নির্বাচিত হয় রোনালদোর গোলটি।

ম্যাচের ৬০ মিনিটের মাথায় সতীর্থ ফেডেরিকো বার্নারদেসি থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে ফাঁকা জায়গা করে নেন রোনালদো। এরপর আচমকা বাঁ পায়ে শট করে বসেন রোনালদো। যা গোলবারের বাম কর্ণার ঘেষে জায়গা করে নেয় জালে।

আসরের দ্বিতীয় সেরা গোল নির্বাচিত হয় লাইপজিগের সাবিতজারের গোল। তিন জায়গা করে নিয়েছেন রোনালদোর সতীর্থ হুয়ান কোয়দার্দো। চতুর্থ সেরা গোলটি ছিল লুইস সুয়ারেজের এবং পঞ্চম সেরা বায়ার্ন মিউনিখের সার্জ জিনাব্রির।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়