ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: মিনি ম্যারাথনে বনানী চ্যাম্পিয়ন

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪০, ২০ নভেম্বর ২০২০   আপডেট: ০০:২২, ২১ নভেম্বর ২০২০
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: মিনি ম্যারাথনে বনানী চ্যাম্পিয়ন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে চলছে ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২০’। আজ শুক্রবার (১৯ নভেম্বর) প্রতিযোগিতার নবম তিনটি ইভেন্ট অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নারী সদস্যদের মিনি ম্যারাথনে প্রথম হয়েছেন অবজারভারের বনানী মল্লিক, দ্বিতীয় হয়েছেন নাগরিক টিভির শাহনাজ শারমীন ও তৃতীয় হয়েছেন সময় টিভির পারভীন আখতার। 

এর আগে ওয়ালটন-ডিআরইউ পারিবারিক ক্রীড়া উৎসবে সদস্য স্ত্রীদের স্ট্যাম্প ভাঙ্গা প্রতিযোগিতায় প্রথম হন জিয়াউল হক সবুজের স্ত্রী নুসরাত জাহান, দ্বিতীয় হন বিজন কুমার দাসের স্ত্রী অঞ্জু দাস, তৃতীয় হন অমরেশ রায়ের স্ত্রী কৃতি দত্ত রায়।

সদস্য সন্তানদের ক গ্রুপের ৫০ মি. দৌড়ে প্রথম হয়েছেন শাহনাজ শারমীনের মেয়ে আরিসা আনজুম, দ্বিতীয় হয়েছেন বিজন কুমার দাসের ছেলে অংকন দাস ও তৃতীয় হয়েছেন মাশহুদুল হকের মেয়ে মুনতাহা আদিয়াত আদৃতা।

সদস্য সন্তানদের খ গ্রুপের ১০০ মি. দৌড়ে প্রথম হয়েছেন এম এম বাদশাহ’র ছেলে নাবিদ তুর্য্য, দ্বিতীয় হয়েছেন জিয়াউল হক সবুজের মেয়ে রুদমিলা হক প্রিয়ন্তী ও তৃতীয় হয়েছেন, তৃতীয় হয়েছেন অমরেশ রায়ের ছেলে অংকুর দাস।

সদস্য সন্তানদের গ গ্রুপের ২০০ মি. দৌড়ে প্রথম হয়েছেন বিজন কুমার দাসের মেয়ে অংকিতা দাস, দ্বিতীয় হয়েছেন পরাগ আরমানের মেয়ে প্রতিমা মাধুর্য প্রভা ও তৃতীয় হয়েছেন শাহনাজ শারমীনের মেয়ে অহনা আনজুম।

আগামীকাল শনিবার (২১ নভেম্বর) সকাল ৯.৩০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সদস্যদের ম্যারাথন ও ১০০ মি. স্প্রিন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবে পুরুষ সদস্যদের ইভেন্ট ১১টি। সেগুলো হলো- দাবা, ব্যাডমিন্টন (একক), শুটিং, টেবিল টেনিস (একক), ক্যারম (একক), ম্যারাথন, ১০০ মিটার দৌড়, আরচ্যারি (তীর ধনুক), গোলক নিক্ষেপ, কলব্রীজ এবং ব্রীজ।

নারী সদস্যদের ইভেন্ট ৬টি। সেগুলো হলো- শুটিং, দাবা, ক্যারম (একক), ব্যাডমিন্টন (একক), টেবিল টেনিস (একক) এবং মিনি ম্যারাথন। সদস্য সন্তানদের ইভেন্ট (২টি)। যথা- ১০০ ও ২০০ মিটার দৌড়। সদস্য স্ত্রীদের ইভেন্ট একটি- স্ট্যাম্প ভাঙ্গা। আর নারী সদস্য স্বামীদের ইভেন্ট একটি- ২০০ মিটার দৌড়।

এবারের এই ক্রীড়া উৎসবের সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। ইনডোর গেমসে প্রায় ৪০০ জন প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়