RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

তিন সপ্তাহ মাঠের বাইরে হ্যাজার্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৬, ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৪৯, ৩০ নভেম্বর ২০২০
তিন সপ্তাহ মাঠের বাইরে হ্যাজার্ড

আলাভেসের কাছে হারের পর আরেকটি দুঃসংবাদ শুনতে হলো রিয়াল মাদ্রিদকে। তাদের গুরুত্বপূর্ণ ফরোয়ার্ড এডেন হ্যাজার্ডের চোটের খবর নিশ্চিত করেছে লা লিগা চ্যাম্পিয়নরা। ডান পায়ের ঊরুর মাংসপেশীতে চোট লেগেছে বেলজিয়ান তারকার, তাতে সর্বোচ্চ তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

শনিবার আলাভেসের বিপক্ষে আধঘণ্টাও মাঠে থাকতে পারেননি হ্যাজার্ড। অস্বস্তিকর ব্যথা নিয়ে রোদ্রিগোকে জায়গা করে দেন তিনি। সোমবার এমআরআই স্ক্যানের রিপোর্ট হাতে পাওয়ার পর পেশীর সমস্যা সম্পর্কে অবগত হয়েছে ক্লাব।

২০১৯ সালে চেলসি থেকে সান্তিয়াগো বার্নাব্যুতে আসার পর একের পর এক চোটে কাবু হ্যাজার্ড। এ নিয়ে সপ্তমবার চোট পেলেন তিনি। রিয়াল এক বিবৃতি দিয়েছে, ‘রিয়াল মাদ্রিদের মেডিক্যাল টিমের করা পরীক্ষায় আমাদের খেলোয়াড় এডেন হ্যাজার্ডের ডান পায়ে রেক্টাস ফেমরিস মাসলে চোট ধরা পড়েছে। তার সেরে ওঠার প্রক্রিয়া পর্যবেক্ষণ করা হবে।’

এই চোটের কারণে মঙ্গলবার শাখতার দোনেৎস্কের বিপক্ষে ম্যাচে দর্শক হয়ে থাকবেন হ্যাজার্ড। এছাড়া সেভিয়া, বরুশিয়া মনশেনগ্লাদবাখ ও আতলেতিকো মাদ্রিদের ম্যাচও মিস করবেন তিনি। এই গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে তাকে না পাওয়া রিয়ালের জন্য বড় ক্ষতি। ভিয়ারিয়াল ও ইন্টার মিলানের বিপক্ষে দারুণ খেলেছিলেন তিনি। আলাভেসেরও বিপক্ষে শুরুটা ভালো করেন। করোনামুক্ত হওয়ার পর এটি ছিল তার টানা তৃতীয় ম্যাচ। কিন্তু আরেকটি চোট আবার ছিটকে দিলো তাকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়