ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

ওয়ালটন টিভি আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতার ফাইনাল আজ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৭, ১৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৭:২৮, ১৬ ফেব্রুয়ারি ২০২১
ওয়ালটন টিভি আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতার ফাইনাল আজ

‘বঙ্গবন্ধু ওয়ালটন টিভি আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতা-২০২১ (চূড়ান্তপর্ব)’ আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

বেলা সাড়ে ১১টায় পল্টনস্থ শহীদ নূর হোসেন স্টেডিয়ামে শিরোপা জয়ের লড়াইয়ে মুখোমুখি হবে পঞ্চগড় ও চট্টগ্রাম জেলা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এর আগে কুমিল্লা জেলাকে হারিয়ে এই প্রতিযোগিতার তৃতীয় স্থান দখল করেছে দিনাজপুর জেলা। চতুর্থ হয় কুমিল্লা জেলা।

৬৪টি জেলা থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে আসা ১২টি দল নিয়ে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলে। এবারের এই প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর মধ্যে ‘ক’ গ্রুপে ছিল সাতক্ষীরা জেলা, গাজীপুর জেলা ও কুমিল্লা জেলা। ‘খ’ গ্রুপে ছিল নড়াইল জেলা, বগুড়া জেলা ও পঞ্চগড় জেলা। ‘গ’ গ্রুপে ছিল ঢাকা জেলা, চট্টগ্রাম জেলা ও কুষ্টিয়া জেলা। আর ‘ঘ’ গ্রুপে ছিল দিনাজপুর জেলা, পটুয়াখালী জেলা ও সিলেট জেলা।

চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল নাম লিখিয়েছে ফাইনালে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়