ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

ওয়ালটন আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতার ফাইনালে চট্টগ্রাম ও পঞ্চগড়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ১৩ ফেব্রুয়ারি ২০২১  
ওয়ালটন আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতার ফাইনালে চট্টগ্রাম ও পঞ্চগড়

‘বঙ্গবন্ধু ওয়ালটন টিভি আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতা-২০২১ (চূড়ান্তপর্ব)’ এর ফাইনালে উঠেছে চট্টগ্রাম ও পঞ্চগড় জেলা।

আজ শনিবার (১৩ ফেব্রæয়ারি) পল্টনস্থ শহীদ নূর মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম জেলা ২৫-১৫, ২২-২৫, ২৫-১৬, ২৫-১৬ পয়েন্টে (৩-১) সেটে কুমিল্লা জেলাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। দ্বিতীয় সেমিফাইনালে পঞ্চগড় জেলা ২৫-১৯, ২৫-২১, ২৫-১৩ পয়েন্টে (৩-০ সেটে) দিনাজপুর জেলাকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। আগামীকাল স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ও দিনাজপুর জেলা।

৬৪টি জেলা থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে আসা ১২টি দল নিয়ে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা ১৬ ফেব্রæয়ারি ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

এবারের এই প্রতিযোগিতায় ১২টি দলকে চারটি গ্রæপে ভাগ করে গ্রæপ পর্বের খেলা অনুষ্ঠিত হয়। তার মধ্যে ‘ক’ গ্রুপে ছিল সাতক্ষীরা জেলা, গাজীপুর জেলা ও কুমিল্লা জেলা। ‘খ’ গ্রুপে ছিল নড়াইল জেলা, বগুড়া জেলা ও পঞ্চগড় জেলা। ‘গ’ গ্রুপে ছিল ঢাকা জেলা, চট্টগ্রাম জেলা ও কুষ্টিয়া জেলা। আর ‘ঘ’ গ্রুপে ছিল দিনাজপুর জেলা, পটুয়াখালী জেলা ও সিলেট জেলা।

চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠছে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রæপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়