Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

আফ্রিদির শ্বশুর হচ্ছেন আফ্রিদি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৯, ৭ মার্চ ২০২১   আপডেট: ১৬:০৭, ৭ মার্চ ২০২১
আফ্রিদির শ্বশুর হচ্ছেন আফ্রিদি

পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদির মেয়ে জামাই হতে যাচ্ছেন তারকা পেসার শাহীন শাহ আফ্রিদি। আফ্রিদির বড় মেয়ের সঙ্গে বাগদান হতে যাচ্ছে তরুণ এই পেসারের। পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যমে এমনই খবর প্রকাশিত হয়েছে।

মূলত এই বিষয়টি আলোচনায় নিয়ে আসেন ইহতিশাম উল হক নামের এক সাংবাদিক। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের ভেরিফায়ের অ্যাকাউন্টে এ বিষয়ে তিনি লিখেন, ‘দুই পরিবারের অনুমতিক্রমে বিষয়টি পরিস্কার করতে চাই যে শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে শাহীন শাহ আফ্রিদির বাগদানের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। উভয় পরিবার এ বিষয়ে রাজি হয়েছে। আগামী দুই বছরের মধ্যে আফ্রিদির মেয়ের পড়াশুনা শেষ হওয়ার পর পর বাগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

জানা যায়, শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান সম্প্রতি তার ছেলের সঙ্গে আফ্রিদির মেয়ের বিয়ের ব্যাপারে প্রস্তাব পাঠান এবং সেটিতে রাজি হয় শহীদ আফ্রিদির পরিবারও। তবে, তাদের শর্ত একটাই— বাগদানের আগে তাদের মেয়ের পড়াশুনা শেষ হতে হবে।

শহীদ আফ্রিদির পাঁচ মেয়ে। তারা হলেন- আকসা আফ্রিদি, আনশা আফ্রিদি, আজওয়া আফ্রিদি, আসমারা আফ্রিদি ও আরওয়া আফ্রিদি । আকসা হচ্ছেন তার বড় মেয়ে। তার বর্তমান বয়স ২০ বছর। তার সঙ্গেই শাহীন শাহ আফ্রিদির বাগদান হবে। শাহীন শাহ আফ্রিদির বয়সও ২০।

উল্লেখ্য, ২০১৮ সালের এপ্রিলে পাকিস্তানের হয়ে শাহীন শাহ আফ্রিদির আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়। একই বছরের ডিসেম্বরে হয় টেস্ট অভিষেক। অল্প সময়ে তরুণ এই পেসার বেশ সুনাম কুড়িয়েছেন তার পারফরম্যান্স দিয়ে। সবচেয়ে কম বয়সী বোলার হিসেবে টি-টোয়েন্টিতে ছুঁয়েছেন ১০০ উইকেট শিকারের মাইলফলক।

তথ্যসূত্র: ডেইলি পাকিস্তান ও পাক অবজারভার।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়