Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

অন্তিম মুহূর্তের গোলে মাদ্রিদ ডার্বিতে হার এড়ালো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৫০, ৮ মার্চ ২০২১   আপডেট: ০১:১৭, ৮ মার্চ ২০২১
অন্তিম মুহূর্তের গোলে মাদ্রিদ ডার্বিতে হার এড়ালো রিয়াল

স্প্যানিশ লা লিগায় রোববার রাতে মুখোমুখি হয় অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ। যার শৈল্পিক নাম মাদ্রিদ ডার্বি। তবে এই ডার্বিতে কেউ জিতেনি। করিম বেনজেমার অন্তিম মুহূর্তের গোলে ১-১ সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচ।

তবে এই ড্রয়ে শিরোপা জয়ের লড়াইয়ে টিকে থাকলো জিনেদিন জিদানের শিষ্যরা। ২৬ ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট নিয়ে লস ব্লাঙ্কোসরা রয়েছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে। সমান ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে বার্সেলোনা রয়েছে দ্বিতীয় স্থানে। আর ২৫ ম্যাচ থেকে ৫৯ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদের অবস্থান শীর্ষে।

মাদ্রিদ ডার্বিতে ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ম্যাচের ১৫ মিনিটেই মার্কোস লরেন্টের বাড়িয়ে দেওয়া বল থেকে লুইস সুয়ারেজের করা গোলে এগিয়ে যায় অ্যাটলেটিকো। শুরুতেই গোল করে তারা বড় ব্যবধানে জয় তুলে নেওয়ার ইঙ্গিত দিয়ে রেখেছিল। পাশাপাশি এই ম্যাচ জিতলে ২০১৪ সালের পর লা লিগার শিরোপা জয়ের ভিত তৈরি হয়ে যেত দিয়েগো সিমিওনের শিষ্যদের।

কিন্তু সেটা আর হতে দিলেন কই করিম বেনজেমা। ৮৮ মিনিটের মাথায় কাসেমিরোর বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে সমতা ফেরান ফরাসি এই স্ট্রাইকার। তাতে শিরোপা জয়ের আশা বেঁচে থাকে রিয়ালের। অপেক্ষা আর অনিশ্চয়তার পালা বাড়ে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের।

লিগ শেষ হতে বার্সেলোনা ও রিয়ালের এখনো ১২টি করে ম্যাচ বাকি। অ্যাটলেটিকোর ১৩টি। এই ম্যাচগুলো শেষে হিসাব-নিকাশ অনেক বদলে যেতে পারে। শেষ পর্যন্ত ৭ বছর পর অ্যাটলেটিকো মাদ্রিদের ঘরে লা লিগার শিরোপা যায়, নাকি পালাক্রমে আবারো রিয়াল-বার্সা চ্যাম্পিয়ন হয় দেখার বিষয়।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে