ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

ইংল্যান্ড সফরে অনিশ্চিত নিউ জিল্যান্ড অলরাউন্ডার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ১১ মার্চ ২০২১   আপডেট: ১২:৫৭, ১১ মার্চ ২০২১
ইংল্যান্ড সফরে অনিশ্চিত নিউ জিল্যান্ড অলরাউন্ডার

কলিন ডি গ্র্যান্ডহোম

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সাউদাম্পটনে ভারতের মুখোমুখি হবে নিউ জিল্যান্ড। জুনের ওই ঐতিহাসিক ম্যাচের আগে ইংল্যান্ডের বিপক্ষে দুটি টেস্ট খেলবে কিউইরা। ইনজুরির কারণে এই সিরিজের আগে ফিট হওয়া নিয়ে শঙ্কায় তাদের অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম।

বৃহস্পতিবার ছুরি কাঁচির নিচে যাচ্ছেন ডি গ্র্যান্ডহোম। ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন তিনি। নিউ জিল্যান্ড ক্রিকেটের মেডিক্যাল ম্যানেজার ডেইল শ্যাকেল নিশ্চিত করেছেন, অস্ত্রোপচারের পর অন্তত ছয় সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাকে। আবারও বল করতে পারবেন আরও দুই সপ্তাহ পর।

এই চোট ২০২০-২১ মৌসুমজুড়ে ডি গ্র্যান্ডহোমের জন্য ভোগান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিপক্ষে পুরো হোম সিরিজ ছিলেন দলের বাইরে। নর্দার্ন ডিস্ট্রিক্টসের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেছেন, কিন্তু কেবল বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে।

ডি গ্র্যান্ডহোমের অনুপস্থিতিতে ড্যারিল মিচেল নিউ জিল্যান্ড টেস্ট দলে জায়গা করে নেন। সিম বোলিং অলরাউন্ডারের বদলে জায়গা পেয়ে চার টেস্টের তিনটি খেলেন এবং ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে অভিষেক সেঞ্চুরিও করেন মিচেল। তাই বলে ডি গ্র্যান্ডহোম দলের পরিকল্পনার বাইরে চলে যাননি বলে নিশ্চিত করেছেন প্রধান কোচ গ্যারি স্টিড।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়