Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৯ ১৪২৮ ||  ২২ জিলহজ ১৪৪২

কোকের বোতল সরিয়ে রোনালদো বললেন-‘পানি খান’!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৪, ১৫ জুন ২০২১   আপডেট: ১৩:৫৩, ১৫ জুন ২০২১
কোকের বোতল সরিয়ে রোনালদো বললেন-‘পানি খান’!

ক্রিস্টিয়ানো রোনালদোর ইউরোর মিশন শুরু হচ্ছে মঙ্গলবার। বুদাপিস্টে হাঙ্গেরির আতিথেয়তা নেওয়ার আগে অদ্ভুত কান্ড ঘটালেন পর্তুগালের অধিনায়ক। 

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কোচ ফার্নান্দো সান্তোসকে নিয়ে হাজির রোনালদো। মঞ্চে গিয়ে দেখলেন টেবিলের ওপর দুটি কোকা কোলার ও একটি পানির বোতল রাখা। কোকা কোলার বোতল সরিয়ে দিয়ে পানির বোতল রেখে দিলেন। হাতে নিয়ে রোনালদোর বার্তা, ‘পানি খান!’ তার এমন কাণ্ড দেখে সবাই তখন অবাক।

তবে রোনালদো এ বার্তায় আরো একবার স্পষ্ট তিনি ফিটনেস এবং স্বাস্থ্য নিয়ে কতটা সচেতন। স্বভাবতই রোনালদোর এ বার্তা ইতিমধ্যে ভাইরাল হয়েছে সারাবিশ্বে।

ফিটনেস নিয়ে রোনালদোর সচেতনতা আজকের নয়। বছরের পর বছর কঠোর পরিশ্রম, খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ, স্বাস্থ্যকর ও সুশৃঙ্খল জীবনযাপন করে আসছেন। এতে মাঠের পারফরম্যান্সে নিজেকে নিয়ে গেছেন চূঁড়ায়। 

শুধু নিজের-ই নয় ছেলের ফিটনেস নিয়েও বেশ সচেতন রোনালদো। গত বছর দুবাইয়ে শতাব্দীর সেরা খেলোয়াড়ের পুরস্কার নেওয়ার সময় ছেলের সম্ভাবনা নিয়ে তাকে প্রশ্ন করা হয়েছিল।রোনালদো কোনো রাগঢাক না রেখে বলেন, ‘আমার ছেলের সম্ভাবনা আছে। দেখা যাক সে গ্রেট ফুটবলার হতে পারে কি না।প্রায় ওকে কোকা কোলা, চিপস খেতে দেখি। যা আমাকে বিরক্ত করে। বকা দিলে লুকিয়ে নেয়। আবার আমি ঘরে না থাকলে সেগুলো বের করে খেতে শুরু করে। আমি চাই সে এগুলি এড়িয়ে চলুক। ছোট বলে হয়তো বুঝতে পারছে না। মাত্র ১০ বছর। এগুলো শরীরের জন্য মোটেও ভাল নয়।’ 

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়