ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

সৈকত-সোহান ঝড়ে উড়ে গেলো প্রাইম ব্যাংক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২০ জুন ২০২১   আপডেট: ১৮:১৩, ২০ জুন ২০২১
সৈকত-সোহান ঝড়ে উড়ে গেলো প্রাইম ব্যাংক

টি-টোয়েন্টির আসল আমেজ মিরপুরে নিয়ে এলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের দুই ক্রিকেটার সৈকত আলী ও কাজী নুরুল হাসান সোহান। প্রাইম ব্যাংক ১৬৫ রানের লক্ষ্য দিয়েছিল। সৈকত ও সোহানের ঝড়ে স্রেফ উড়ে গেল এনামুল হক বিজয়ের দল।

সৈকত শুরুতে ৩০ বলে ৬০ রান করেন। সোহান ১৭ বলে ৪৪ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলকে জয়ের বন্দরে নিয়ে যান। প্রাইম ব্যাংকের ইনিংসে ছয়ের মার ছিল মাত্র পাঁচটি। সেখানে শেখ জামালের ছক্কাই ছিল ৯টি। তাইতো ১১ বল আগে লক্ষ্য ছুঁয়ে ফেলে শেখ জামাল।

এর আগে প্রিমিয়ার লিগে একমাত্র দল হিসেবে শেখ জামালই ১৬০ রানের বেশি তাড়া করে জিতেছিল। প্রাইম দোলেশ্বরের দেওয়া ১৬৭ তাড়া করে ৩ উইকেটে জিতেছিল তারা। আজ ১৬৫ রান তাড়া করে জিতেছে ৭ উইকেট হাতে রেখে। তাতে সুপার লিগে উড়ন্ত জয় পেয়েছে দলটি। সোহান ৩৬ বলে ৬০ রানের ইনিংসটি সাজান ৬ চার ও ৩ ছক্কায়। সোহানের ২৫৮.৮২ স্ট্রাইক রেটে সাজানো ইনিংসে ছিল ২টি চার ও ৪টি ছক্কা।

এছাড়া ইমরুল কায়েস ২টি করে চার ও ছক্কায় ৪০ বলে করেন ৪৪ রান। প্রাইম ব্যাংক ক্যাচ মিসের বড় খেসারত দিয়েছে। ইমরুল রুবেলের বলে ক্যাচ তুলেছিলেন ২৭ রানে। ক্যাচ ছেড়েছিলেন রুবেল মিয়া। সৈকত ২৪ রানে অলক কাপালির হাতে ক্যাচ দিয়ে বেঁচে যান।

এর আগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে প্রাইম ব্যাংক ৩ উইকেটে ১৬৪ রান তোলে স্কোরবোর্ডে। ৪২ বলে ৭ চার ও ২ ছক্কায় ৬৭ রান করে দলের সেরা মোহাম্মদ মিথুন। এছাড়া রকিবুল হাসান ১৯ বলে ৪ চার ও ১ ছক্কায় ৩৪ রান তোলেন। শেষ দিকে তাদের ৩৯ বলে ৭৩ রানের ইনিংসে রানের চূড়ায় যায় প্রাইম ব্যাংক। কিন্তু সৈকত ও সোহানের দায়িত্বশীল ইনিংসে শেখ জামাল বিজয়ের পতাকা উড়িয়ে মাঠ ছাড়ে। আশরাফুল ৪ বলে ৫ রান করে আউট হওয়ার পরও দলকে উড়ন্ত সূচনা এনে দেওয়ায় ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন সৈকত।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়