ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রুয়েলের ৫ উইকেট, জয়ে শেষটা রাঙাল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ২৬ জুন ২০২১   আপডেট: ১৩:৪৭, ২৬ জুন ২০২১
রুয়েলের ৫ উইকেট, জয়ে শেষটা রাঙাল মোহামেডান

প্রাইম দোলেশ্বরকে ২৫ রানে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের শেষটা রাঙাল মোহামেডান স্পোর্টিং ক্লাব। সুপার লিগে এটি মোহামেডানের প্রথম জয়। তাদের জয়ের নায়ক দুই পেসার রুয়েল মিয়া ও ইয়াসিন আরাফাত মিশু।

বাঁহাতি পেসার রুয়েল মিয়া ৫ উইকেট নিয়েছেন। ডানহাতি পেসার ইয়াসিন আরাফাত মিশুর শিকার ৪টি। তাদের বোলিং তোপে প্রাইম দোলেশ্বর ৮১ রানে গুটিয়ে যায়। এর আগে বৃষ্টিবিঘ্নিত ম্যাচ ১৩ ওভারে নেমে আসে। মোহামেডান আগে ব্যাটিং করে ৫ উইকেটে তোলে ১০৩ রান।

এ ম্যাচ জিতলে লিগে দোলেশ্বরের রানার্সআপ হওয়ার সুযোগ ছিল। কিন্তু শেষ ম্যাচ হেরে ১৬ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করলো তারা।

ইনিংসের দ্বিতীয় বলে উইকেট পেতে পারতেন রুয়েল। তার শর্ট বল উড়াতে গিয়ে লং লেগে ক্যাচ দেন ইমরান উজ জামান। কিন্তু মাহমুদুল হাসান ক্যাচ মিস করেন। সহজ ক্যাচ ছেড়ে ওই ওভারের শেষ বলে দারুণ ক্যাচ নেন মাহমুদুল। এবার ডিপ স্কয়ার লেগে তৌফিক খান তুষারের (৮) ক্যাচ নেন তিনি। প্রথম স্পেলে ১ ওভারের বেশি বোলিং করেননি রুয়েল।

দশম ওভারে দ্বিতীয় স্পেলে ফিরে জোড়া উইকেটের স্বাদ পান। প্রথমে ফজলে রাব্বীকে (১৬) ও পরে শরিফউল্লাহকে (৪) বোল্ড করেন এ পেসার। এক ওভার পর তার শিকার কামরুল ইসলাম রাব্বী (১) ও এনামুল হক জুনিয়র (২) ।

৫ উইকেট পাওয়ার সুযোগ ছিল ইয়াসিনেরও। ডানহাতি দ্রুতগতির পেসার ইনিংসের শুরুতে আক্রমণ করেন। প্রথম ওভারে ইমরান উজ জামান (১৫) ও সাইফ হাসানকে (১১) সাজঘরের পথ দেখান তিনি। তার দ্বিতীয় ওভারে শিকার মার্শাল আইয়ুব (৫) ।

তৃতীয় ওভারে ফিরে দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজার (৩) উইকেট নেন তিনি। সব মিলিয়ে ১১ রানে ৪ উইকেট নেন ইয়াসিন।

ব্যাটিংয়ে মোহামেডান লড়াকু সংগ্রহ পায় অধিনায়ক শুভাগত হোমের শেষের ঝড়ে। ৮ বলে ২ চার ও ২ ছক্কায় ২৩ রান করেন তিনি। তার ব্যাটিং তোপে কামরুল ইসলাম রাব্বী করা ইনিংসের শেষ ওভারে ২৮ রান পায় মোহামেডান। তাতে জয়ের ভিত পেয়ে যায় মোহামেডান। বোলাররা বাকি কাজ সারেন সিদ্ধহস্তে।

ঢাকা/ইয়াসিন/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ