ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শিরোপা উৎসবের রাতে বসুন্ধরার ড্র

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৯, ২০ সেপ্টেম্বর ২০২১  
শিরোপা উৎসবের রাতে বসুন্ধরার ড্র

এক ম্যাচে দুই রকমের অভিজ্ঞতা হলো বসুন্ধরা কিংসের অধিনায়ক তপু বর্মনের। শুরুতে তার আত্মঘাতী গোলে এগিয়ে যায় প্রতিপক্ষ আবাহনী। পরবর্তীতে এই ডিফেন্ডারের গোলেই ম্যাচে সমতা ফিরিয়ে পয়েন্ট ভাগাভাগি করল বসুন্ধরা কিংস।

প্রিমিয়ার লিগ শিরোপা বসুন্ধরা নিশ্চিত করেছিল চার ম্যাচ আগেই। আবাহনীর সঙ্গে ১-১ গোলের ড্রয়ে এবারের আসর শেষ করল চ্যাম্পিয়নরা।

তবে শেষ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে রেকর্ড গড়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা। ২৪ ম্যাচে ২১ জয়, দুই ড্র ও এক হারে ৬৫ পয়েন্ট নিয়ে লিগ শেষ করল তারা। ২০১৮-১৯ মৌসুমে ২৪ ম্যাচে ২০ জয়, তিন ড্র ও এক হারে ৬৩ পয়েন্ট সংগ্রহ করেছিল কিংস।

সোমবার (২০ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২৮ মিনিটে তপুর আত্মঘাতী গোলে পিছিয়ে যায় বসুন্ধরা। ডি বক্সের ভেতরে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে জড়ান জাতীয় দলের এই ডিফেন্ডার। ৯ মিনিটের ব্যবধানে তিনিই হেডে গোল করেন। রবসন ডি সিলভার ক্রস থেকে জাল কাঁপান তপু। শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই প্রতিপক্ষ।

এদিন ট্রফি হাতে নিয়ে উৎসব করেছে বসুন্ধরা। তবে জয় পেলে তা আরও বর্ণিল হতে পারত। ২১ গোল করে বসুন্ধরার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন ডি সিলভা রবিনিয়ো সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতেছেন।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়