ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

ওয়ালটন সপ্তম করপোরেট টি-টোয়েন্টি উদ্বোধন, প্রথম দিনেই ব্যাট-বলে উত্তাপ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ১৯ নভেম্বর ২০২১   আপডেট: ২২:৪৩, ১৯ নভেম্বর ২০২১
ওয়ালটন সপ্তম করপোরেট টি-টোয়েন্টি উদ্বোধন, প্রথম দিনেই ব্যাট-বলে উত্তাপ

সপ্তমবারের মতো আয়োজিত ওয়ালটন করপোরেট টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হলো শুক্রবার। টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের এ আয়োজনে এবার ১৬ দল অংশগ্রহণ করছে।

প্রথম দিনেই ব্যাট-বলে উত্তাপ ছড়িয়েছে। দুটি খেলায় ছিল রান বন্যা। চার-ছক্কার ফুলঝুরি। আবার বল হাতেও দাপট দেখিয়েছেন বোলাররা।

সকালে মিরপুরের সিটি ক্লাব মাঠে টুর্নামেন্ট উদ্বোধন করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নির্বাচক হাবিবুল বাশার সুমন এবং ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। এছাড়া টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার তারেক আজিজ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় এসপিজেড অ্যাকুসটিকস ও একে রয়্যালস। ম্যাচে ১৭ রানে জয় পায় এসপিজেড অ্যাকুসটিকস। টস হেরে ব্যাটিং করতে নেমে এসপিজেড অ্যাকুসটিকস ৯ উইকেটে ১৮৩ রান তোলে। জবাবে দারুণ প্রতিদ্বন্দ্বিতা করে একে রয়্যালস ৮ উইকেটে ১৬৬ রান করে। ৪৩ বলে ৮৭ রানের ঝড়ো ইনিংস খেলে ওয়ালটন ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন শোভন।

দিনের আরেক খেলায় হেরিটেজ গ্রুপ ১১০ রানে জয় পায়। হেরিটেজ গ্রুপ আগে ব্যাটিং করে ৮ উইকেটে ২১৩ রান করে। জবাবে ২২ ইয়ার্ড স্পোর্টস ১০৩ রানে গুটিয়ে যায়। ৪ ওভারে ৫ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন মারজান।

১৭ দিনের টুর্নামেন্টে মোট ম্যাচ হবে ৩৪টি। টিকে স্পোর্টস ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ দেখানো হবে দেশের একটি টেলিভিশন চ্যানেলে।

সাপ্তাহিক ছুটির দিনে ম্যাচগুলো আয়োজন করা হবে। এজন্য ফাইনালের সময় এখনও ঠিক করেনি আয়োজকরা। টুর্নামেন্টে গত বছর ম্যান অব দ্য টুর্নামেন্ট একটি মোটরবাইক পেয়েছিলেন। এবারও একই পুরস্কার রাখা হয়েছে। এছাড়া প্রতি ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হিসেবে ট্রফি ও আর্থিক পুরস্কার দেওয়া হচ্ছে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল: প্রত্যয় মেডিকেল ক্লিনিক, বিএমসি, এইচজে জাদুবে, লায়লা গ্রুপ, হেরিটেজ গ্রুপ, এসপিজেড অ্যাকুসটিকস, ব্র্যাস ট্রাক, ইনফরমেশন লিমিটেড, ম্যাডেসটিক, একে রয়্যালস, সিদ্দিকি গ্রুপ, স্টেপ ওয়ান টেকনোলজি, ২২ ইয়ার্ড স্পোর্টস, ওয়ান স্কাই ওডিজি, এম.কে.আর গ্রুপ ও হক ব্রাদার্স।

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়