ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

ক্রাইস্টচার্চ আমাদেরও সুবিধা দেবে: ডমিঙ্গো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৫, ৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:২৮, ৮ জানুয়ারি ২০২২
ক্রাইস্টচার্চ আমাদেরও সুবিধা দেবে: ডমিঙ্গো

ক্রাইস্টচার্চ যুগে যুগে পেসারদের জন্য স্বর্গরাজ্য হয়েছে। সেখানে পেসারদের দাপট একবার চিরস্থায়ী বন্দোবস্তের মতো। অনেকেই শঙ্কা করছেন ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টে বাংলাদেশকে ভোগাবে নিউ জিল্যান্ডের পেস চতুষ্টয়। কিন্তু রাসেল ডমিঙ্গোর মতে পিছিয়ে নেই তার পেসাররাও। তারাও উঁচু মানের। নিউ জিল্যান্ড পেসাররা যদি ক্রাইস্টচার্চ থেকে সুবিধা পায় তাহলে বাংলাদেশের পেসাররাও পাবেন। শুরুতে বোলিং করতে পারলে তারা নিউ জিল্যান্ডকে ঘায়েল করতে পারবে বলেও আশাবাদী তিনি।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেছেন, ‘আমি এখনও পিচ দেখিনি। ডানেডিন, ওয়েলিংটন ও হ্যামিল্টনে গেলেও ক্রাইস্টচার্চে কোনো টেস্টের জন্য আমার আসাও হয়নি আগে। এই উইকেটে পেসাররা অনেক বেশি সুবিধা পায়। এটা আমাদেরও সুবিধা দিবে। আমাদের কয়েকজন মানসম্পন্ন পেসার আছে। খুব কম সময়ই বাংলাদেশ ঘাসের উইকেটে সুবিধা নেওয়ার কথা ভাবতে পারে। আমাদের তিন পেসার অনেক উঁচু মানের, তারা আত্মবিশ্বাসী। শুরুতে বোলিং করতে পারলে আশা করি তাদের ঘায়েল করতে পারব।’

‘আমাদের ভালো পেসার আছে। কিন্তু তারা এমন কন্ডিশনে বল করার সুযোগ খুব একটা পায় না। লম্বা স্পেলে বল করতে পারে না। উপমহাদেশের কন্ডিশন তাদের পক্ষে থাকে না। সবাই এই ম্যাচে হারের ব্যাপারে তটস্থ ছিল। কারণ, ইতিহাস তাই বলে। আমি জানতাম তাদের জেতার সামর্থ্য আছে।’ যোগ করেন তিনি।

বাংলাদেশ সময় রোববার ভোর ৪টায় ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টে নিউ জিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এই টেস্ট ড্র করতে পারলেই প্রথমবারের মতো নিউ জিল্যান্ডের মাটিতে সিরিজ জয়ের অসামান্য কৃতিত্ব দেখাবে টাইগাররা।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়