ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

হেরে রেফারির লকার রুমে তাণ্ডব চালালেন পিএসজির প্রেসিডেন্ট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ১০ মার্চ ২০২২   আপডেট: ১২:৪৭, ১০ মার্চ ২০২২
হেরে রেফারির লকার রুমে তাণ্ডব চালালেন পিএসজির প্রেসিডেন্ট

পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি

মাদ্রিদে গিয়ে ধরাশায়ী প্যারিস সেন্ট জার্মেই। চ্যাম্পিয়নস লিগে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে এই মৌসুমে লিওনেল মেসিকে এনেও ব্যর্থ হলো ফরাসি জায়ান্টরা। রিয়াল মাদ্রিদের কাছে হেরে বিদায় নিলো শেষ ষোলো থেকেই। এই হারের পর আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি পিএসজি প্রেসিডেন্ট। রেফারির ওপর রাগ ঝারলেন তার লকার রুমের জিনিসপত্র ভেঙে।

প্যারিসে ১-০ গোলে হেরে আসার পর দ্বিতীয় লেগেও প্রথমার্ধ শেষে পিছিয়ে পড়েছিল রিয়াল। দুই লেগের অগ্রগামিতায় ২-০ তে পিছিয়ে থাকা দলটি ঘুরে দাঁড়ায় ১৭ মিনিটের ব্যবধানে করিম বেনজেমার হ্যাটট্রিকে। ম্যাচটি তারা জিতেছে ৩-১ গোলে। দুই লেগ মিলিয়ে ৩-২ এ কোয়ার্টার ফাইনালে ১৩ বারের ইউরোপ চ্যাম্পিয়নরা।

বিতর্ক উঠেছিল বেনজেমার প্রথম গোল নিয়ে। পিএসজির দাবি, গোল তৈরির সময় তাদের গোলকিপার জিয়ানলুইজি দোনারুমাকে ফাউল করেছিলেন ফরাসি ফরোয়ার্ড। ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো বলেন, ‘দোনারুমাকে নিয়ে সিদ্ধান্ত ন্যায্য ছিল না। ফাউল হয়েছিল এবং সেটা স্পষ্ট। ভিএআরের শরণাপন্ন না হওয়াটা বিস্ময়কর। কিন্তু আমি কোনো অজুহাত খুঁজছি না। আমাদের দেখতে হবে আমরা কী করলাম।’

লিওনার্দো ম্যাচ শেষে যখন এই বক্তব্য দিচ্ছিলেন, ততক্ষণে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি তাণ্ডব চালান রেফারির লকার রুমে। রেফারির রিপোর্টে লেখা আছে, ‘তিনি আক্রমণাত্মক আচরণ করেছিলেন এবং রেফারির ড্রেসিংরুমে ঢোকার চেষ্টা করেছিলেন। যখন রেফারি তাকে চলে যেতে বলে, তখন প্রেসিডেন্ট সহকারীর (রেফারি) একটি সরঞ্জামে আঘাত করে ভেঙে ফেলেন।’

মার্কার প্রতিবেদন অনুযায়ী, রিয়ালের এক কর্মী আল খেলাইফির আগ্রাসী আচরণের ভিডিও রেকর্ড করে রেখেছেন এবং বিষয়টি তদন্তে উয়েফার কাছে ফুটেজ পাঠাবেন তিনি। শাস্তিরও দাবি জানানো হয়েছে রিয়ালের পক্ষ থেকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়