ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

সভাপতি হলেন মিরাজ

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ১৪ মে ২০২২   আপডেট: ১৯:২৩, ১৪ মে ২০২২
সভাপতি হলেন মিরাজ

যে ক্লাবে নিজের শুরুটা করেছেন, যে ক্লাবে খেলে বড় হয়েছেন, এবার খুলনার সেই কাশিপুর ক্রিকেট একাডেমির কার্যনির্বাহী পরিষদের সভাপতি হয়েছেন জাতীয় দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। শুক্রবার (১৩ মে) নতুন করে ৩৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। এই কমিটির সভাপতি হন তারকা ক্রিকেটার মিরাজ।

এছাড়া দুইজন সহ-সভাপতি হয়েছেন— হাফিজুর রহমান শাহিন ও মো. সাইফুল ইসলাম। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহমুদুল হক সেতু।

ক্লাবটির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ খালিদ আহমেদ।

আগামী ১৭ মে থেকে শুরু হচ্ছে খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগ। এ লিগকে সামনে রেখে নতুন করে ক্লাবের এ কমিটি গঠন করা হয়। কাশিপুর ক্রিকেট একাডেমি খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে প্রথম বিভাগের দল হিসেবে অংশগ্রহণ করছে। এদিকে জাতীয় দলের সাথে ব্যস্ততা না থাকলে এবং শারীরিকভাবে ফিট থাকলে এবারের খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে নিজ ক্লাবের হয়ে খেলারও ইচ্ছা পোষণ করেছেন অল রাউন্ডার মিরাজ।

মিরাজ জানান, ইনজুরি কাটিয়ে শারীরিকভাবে ফিট থাকলে এবং জাতীয় দলের ব্যস্ততা না থাকলে খুলনা সিনিয়র ডিভিশন ক্রিকেট লিগে কয়েকটি ম্যাচ খেলতে চাই।

কাশিপুর ক্রিকেট একাডেমির নতুন কমিটিতে হেদায়েত উল্লাহ দিপু সহ-সাধারণ সম্পাদক, মো. মামুন সাংগাঠনিক সম্পাদক, মো. সাইফুল ইসলাম সহ-সাংগঠনিক সম্পাদক, আল মাহমুদ ক্রীড়া সম্পাদক, মো. রাব্বু হোসেন কোষাধ্যক্ষ, মারুফ বিল্লহ প্রচার সম্পাদক, মো. রমজান মোল্লা রনি সহ-প্রচার সম্পাদক ও মো. সিফাত হোসাইন দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন আল আমিন, মো. আমিন, মো. এমদাদুল, মো. হাসিব, মো. বিল্লাল, মো. জাহিদ, মো. শামীম, মো. জুয়েল, মো. কাওসার, রাজা হাসান, মো. নূর, মো. লিটু, মো. আলিফ, মো. সজীব, নয়ন, মো. অনিম, নাসির উদ্দিন, মো. আরাফাত হোসাইন, মো. রাব্বি ও মুসান্না চৌধুরী।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়