ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

সাইমন্ডসকে সম্মান জানিয়ে নীরবতা পালন

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১৫ মে ২০২২   আপডেট: ১০:৩৪, ১৫ মে ২০২২
সাইমন্ডসকে সম্মান জানিয়ে নীরবতা পালন

গাড়ি দূর্ঘটনায় রোববার প্রাণ হারিয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। তার আচমকা মৃত্যুতে ক্রিকেট বিশ্ব শোকে স্তব্ধ। ক্রিকেটার, সমর্থক সবাই বাকরুদ্ধ। 

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার টেস্ট। ২০০৩ এবং ২০০৭ ওয়ানডে বিশ্বকাপ জেতা সাইমন্ডসকে সম্মান জানিয়ে চট্টগ্রামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ক্রিকেটাররা এক মিনিট নীরবতা পালন করেছে। ম্যাচ শুরুর আগে দুই দলের ক্রিকেটাররা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে তাকে স্মরণ করেন। এ সময় জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠে সাইমন্ডসের ছবি। তাতে লিখা ছিল, ‘রিমেমবারিং অ্যান্ড্রু সাইমন্ডস ১৯৭৫-২০২২।’ 

এর আগে বিসিবি অ্যান্ড্রু সাইমন্ডসের পরিবার এবং অস্ট্রেলিয়ার ক্রিকেট সম্প্রদায়ের প্রতি সমবেদনা ও সহানুভূতি প্রকাশ করেছে।

রোববার সাইমন্ডস কুইন্সল্যান্ডে নিজ গাড়ি চালাচ্ছিলেন। হারভি রেঞ্জ রোডের কাছে আ্যালিস রিভার ব্রিজ থেকে বামে বাঁক নেওয়ার সময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে তার গাড়িটি উল্টে যায়। এ সময় গাড়িতে একা ছিলেন সাইমন্ডস৷ রাত ১১টায় এই ঘটনা ঘটে।

ইমারজেন্সি তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, গুরুতর আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে কুইন্সল্যান্ড পুলিশ এবং ক্রিকেট অস্ট্রেলিয়া। 
 

চট্টগ্রাম/ইয়াসিন/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়