ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

বেনজেমার পেনাল্টি মিস দুর্ঘটনা: আনচেলত্তি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ৩ অক্টোবর ২০২২  
বেনজেমার পেনাল্টি মিস দুর্ঘটনা: আনচেলত্তি

এমন প্রত্যাবর্তন আশা করেছিলেন না করিম বেনজেমা। ইনজুরির কারণে লম্বা সময় মাঠের বাইরে ছিলেন ফরাসি ফরোয়ার্ড। ফিরে রিয়াল মাদ্রিদের জয়ের নায়ক হতে পারতেন, কিন্তু দুর্ভাগ্য লেখা ছিল তার কপালে। তার পেনাল্টি মিসে মাদ্রিদ ক্লাব এই মৌসুমে প্রথম হোঁচট খেলো। 

সব ধরনের প্রতিযোগিতায় টানা ৯ জয়ের পর রোববার লা লিগায় রিয়াল ওসাসুনার সঙ্গে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেছে। একই সঙ্গে শীর্ষস্থানও বার্সার কাছে ছেড়ে দিতে হলো তাদের। দুই দলই ১৯ পয়েন্ট পেয়েছেন, কিন্তু গোল ব্যবধানে এগিয়ে কাতালান জায়ান্টরা।

ডান পায়ের ইনজুরির কারণে আন্তর্জাতিক বিরতির আগে টানা তিন ম্যাচ মাঠের বাইরে ছিলেন বেনজেমা। ৭৯তম মিনিটে প্রতিপক্ষের ডিবক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি আদায় করেন তিনি। কিন্তু ইউরোপ সেরা খেলোয়াড় গোল করতে পারেননি। তার শট গোলপোস্টের উপর দিয়ে বাইরে পাঠান গোলকিপার সার্জিও হেরেরা।

ওসাসুনার এই গোলরক্ষকের বিপক্ষে এনিয়ে টানা তৃতীয়বার পেনাল্টি মিস করলেন বেনজেমা। গত এপ্রিলে মাদ্রিদের জয়ের ম্যাচে তার দুটি পেনাল্টি শট রুখে দেন হেরেরা।

তারপরও বেনজেমার ওপর থেকে আস্থা হারাচ্ছেন না কোচ কার্লো আনচেলত্তি, ‘পেনাল্টি থেকে গোলের জন্য আমাদের বেনজেমাকে প্রয়োজন ছিল। সে সচরাচর এটি নিয়ে থাকে। আমরা জয়ের দাবিদার ছিলাম, কিন্তু পেনাল্টি মিস করলাম। এটা স্বাভাবিক, এমন খারাপ কিছু হয়েই থাকে। এটাই ফুটবল। বেনজেমা তার কাজ করেছে, দারুণ খেলার পর পেনাল্টিতে সুযোগ পেলো, কিন্তু পারলো না। এটা একটা দুর্ঘটনা, যা হয়েই থাকে। আমাদের সামনে তাকাতে হবে।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়