ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রস্তুতি ম‌্যাচ খেলবে না ইংল‌্যান্ড, সফর পিছিয়েছে ৪ দিন

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২৯ জানুয়ারি ২০২৩  
প্রস্তুতি ম‌্যাচ খেলবে না ইংল‌্যান্ড, সফর পিছিয়েছে ৪ দিন

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম‌্যাচ খেলতে ফেব্রুয়ারিতে বাংলাদেশে আসবে ইংল‌্যান্ড ক্রিকেট দল।

মূল মঞ্চে মাঠে নামার আগে ইংলিশ ক্রিকেটারদের দুটি প্রস্তুতি ম‌্যাচ খেলার কথা ছিল। কিন্তু দুটি ম‌্যাচ বাতিল করা হয়েছে। এজন‌্য সফরকারীদের সফর পিছিয়ে গেছে চারদিন।

এ খবর নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী। মিরপুরে বিসিবির প্রধান নির্বাহী বলেছেন, ‘আমরা সিরিজের আগে প্রস্তুতি ম্যাচের পরিকল্পনা করেছিলাম যেটা সিলেটে হওয়ার কথা ছিল। কিন্তু ইংল্যান্ড দল শুধু আনুষ্ঠানিক ম্যাচগুলো খেলতে চাইছে, কোন প্রস্তুতি ম্যাচ এবার হচ্ছে না।’

২০ ফেব্রুয়ারি ইংল‌্যান্ড দলের বাংলাদেশে আসার কথা ছিল। চারদিন পিছিয়ে তারা ঢাকায় পা রাখবে ২৪ ফেব্রুয়ারি। প্রস্তুতি ম‌্যাচগুলো ২৪ ও ২৬ ফেব্রুয়ারি বিকেএসপিতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু দুটি ম‌্যাচই তারা বাতিল করেছে।

দুই দলের দ্বিপক্ষীয় সিরিজ শুরু হবে ওয়ানডে দিয়ে। এরপর হবে টি-টোয়েন্টি। ১ ও ৩ মার্চ মিরপুর শের–ই-বাংলায় হবে দুই ওয়ানডে। শেষ ওয়ানডে ৬ মার্চ চট্টগ্রামে। দুই দলের তিন ম‌্যাচের ওয়ানডে সিরিজ আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ।

এরই মধ‌্যে দুই দল ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ সরাসরি খেলার যোগ্যতা অর্জন করেছে। ৯ মার্চ বন্দরনগরীতেই হবে প্রথম টি-টোয়েন্টি ম‌্যাচ। ১২ ও ১৪ মার্চ শেষ দুই টি-টোয়েন্টি হবে মিরপুরে।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়