ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

প্রথম ওয়ানডেতে তামিমকে পাচ্ছে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ১৭ মার্চ ২০২৩   আপডেট: ১৬:৪৩, ১৭ মার্চ ২০২৩
প্রথম ওয়ানডেতে তামিমকে পাচ্ছে বাংলাদেশ

হঠাৎ জ্বরে ভোগা তামিম ইকবালকে নিয়ে দুশ্চিন্তা তৈরি হয়েছিল। জ্বরের কারণে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডের ম্যাচেও খেলা হয়নি তার। তবে আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে তাকে পাওয়া নিয়ে অনিশ্চিয়তা নেই। দলের অনুশীলনের আগে সংবাদ সম্মেলনে এসে কোচ চন্ডিকা হাথুরুসিংহে তার ব্যাটিং ও ফিল্ডিং দেখার কথা বলেছিলেন। কিন্তু অনুশীলন শেষে তামিম নিজেই খেলার জন্য সবুজ সংকেত দিয়েছেন।

হাথুরুসিংহে বলেছিলেন, ‘তামিমের ফিটনেস নয়, স্বাস্থ্যজনিত ঝুঁকি রয়েছে। ভাইরাস সংক্রান্ত কোনো কিছুতে আক্রান্ত। সে আজ ব্যাটিং ও ফিল্ডিং করবে। এরপর আমরা তাকে নিয়ে সিদ্ধান্ত নেব।’

হাথুরুসিংহে সংবাদ সম্মেলন থেকে বেরিয়ে দেখেন মাঠের পশ্চিমে তামিম ব্যাটিং করছেন। তখন দুই পেসার তাসকিন আহমেদ ও হাসান মাহমুদকে খেলছিলেন বাংলাদেশের অধিনায়ক। সাচ্ছন্দ্যেই ব্যাটিং করছিলেন বাঁহাতি ওপেনার। তেমন জড়তা দেখা যায়নি। পেসারদের বল টাইমিং মিলিয়ে খেলছিলেন।

এরপর পাশের নেটে গিয়ে স্পিনারদের খেলেন। ব্যাটিং করলেও তামিম ফিল্ডিং করেননি। তবে রানিংয়ে তার কোনো সমস্যা হয়নি বলে জানা গেছে। দিন শেষে জানা গেছে, তার খেলায় কোনো অনিশ্চিয়তা নেই। টিম ম্যানেজমেন্ট সূত্র নিশ্চিত করেছে, প্রথম ওয়ানডেতে তামিমকে নিয়েই মাঠে নামছে বাংলাদেশ।

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়