ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাইফউদ্দিন-নাঈম শেখে উড়ে গেলো আকবর আলীর দল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ২৫ মার্চ ২০২৩  
সাইফউদ্দিন-নাঈম শেখে উড়ে গেলো আকবর আলীর দল

সাইফউদ্দিনের বোলিং তোপের পর মোহাম্মদ নাঈম শেখের হাফ সেঞ্চুরি, তাতেই কুপেকাত গাজী গ্রুপ ক্রিকেটার্স। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নিজেদের চতুর্থ ম্যাচে বড় জয়ে শেষ হাসি হেসেছে আবাহনী লিমিটেড। 

বিকেএসপির ৩ নাম্বার মাঠে শনিবার মুখোমুখি হয় আবাহনী-গাজী। টস হেরে ব্যাটিং করতে নেমে ৪২.২ ওভারে মাত্র ১৫৩ রানে অলআউট হয় গাজী। রান তাড়া করতে নেমে ৩০.৫ ওভারে ২ উইকেট হারিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।
 
৩৮ রানে এনামুল হক বিজয় ফিরলে ভাঙে ওপেনিং জুটি। নাঈম হাফ সেঞ্চুরি করে দলকে জিতিয়ে তবে মাঠ ছাড়েন। ১০০ বলে তিনি ৭৪ রান করেন। ৪টি চারের মারে ফিফটি করেন ৬৫ বলে। চলতি আসরে নাঈম আছেন দারুণ ফর্মে। ৪ ম্যাচে ১ সেঞ্চুরিতে তার রান ৩১২। হাফ সেঞ্চুরি দুটি। আরেকটিতে আউট হয়েছেন ৪৩ রানে। 

এ ছাড়া ২৯ রান করেন মাহমুদুল হাসান জয়। নাঈমের সঙ্গে ১০ রানে অপরাজিত থাকেন বাবা ইন্দ্রজীত। গাজীর হয়ে হুসনা হাবীব ও এস এম মেহরব হোসেন নেন দুটি করে উইকেট। 

এর আগে ব্যাটিং করতে নেমে সাইফউদ্দিনদের তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে গাজী। সর্বোচ্চ ৪১ রান করে রবি তেজা। এ ছাড়া মাহমুদুল হাসান ৩০ ও মেহরব হোসেন ২১ রান করেন। আর কেউ বিশের ঘর পেরোতে পারেননি। 

৯ ওভার বোলিং করে মাত্র ৩০ রান দিয়ে ৪ উইকেট নেন সাইফউদ্দিন। তার হাতে ওঠে ম্যাচ সেরার পুরষ্কার। এ ছাড়া ২টি করে উইকেট নেন তানভীর ইসলাম ও নাহিদুল ইসলাম। 

এখন পর্যন্ত চার ম্যাচ খেলে প্রত্যেকটিতে জিতে রান রেটে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে আবাহনী। অন্যদিকে সমান ম্যাচে গাজীর এটি দ্বিতীয় হার। ৩ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান সপ্তমে। 

ঢাকা/রিয়াদ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়