ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পিএসজি ছাড়ছেন মেসি, পরের গন্তব্য কোথায়?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ২৩ এপ্রিল ২০২৩   আপডেট: ১৭:২৮, ২৩ এপ্রিল ২০২৩
পিএসজি ছাড়ছেন মেসি, পরের গন্তব্য কোথায়?

চলতি মৌসুম শেষে পিএসজি ক্লাব ছাড়ছেন লিওনেল মেসি। রোববার এমন খবর প্রকাশ করেছে ডেইলি মিরর।

নতুন করে ফ্রান্সের ক্লাবটির সঙ্গে চুক্তি না বাড়ানোর নীতিগত সিদ্ধান্তও নিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। সবকিছু ঠিকঠাক ভাবে আগালে আগামী মৌসুমে বার্সেলোনায় দেখা যেতে পারে বিশ্বকাপজয়ী তারকাকে। যদিও সবকিছু নিয়ে চলছে আলোচনা। কাগজে কলমে কোনো কিছুই চূড়ান্ত হয়নি।

২০২১ সালে ফ্রি এজেন্টে দুই বছরের চুক্তিতে ফরাসী ক্লাবটিতে যোগদান করেন মেসি। বার্সেলোনার সুপারস্টারকে দলে ভিড়িয়ে পিএসজি চ্যাম্পিয়নস লিগ জেতার স্বপ্ন দেখেছিল। কিন্তু পিএসজির জার্সিতে মেসি কেবল জিততে পেরেছেন লিগ ওয়ান শিরোপা।

মেসির চুক্তি শেষ হতে বাকি কেবল দুই মাস। নতুন করে চুক্তির আলোচনা হয়নি। ক্লাবটির প্রেসিডেন্ট নাসের আল খালিফি আর্থিক স্বাচ্ছন্দ্য আনতে চাওয়ায় বড় তারকাদের ছেড়ে দিয়ে তরুণ ও প্রতিশ্রুতিশীল ফুটবলারদের নিয়ে দল তৈরি করার কথা ভাবছেন। 

পিএসজি ছেড়ে মেসি কোথায় যাবেন তা নিয়ে এরই মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে। বার্সেলোনা তাকে পেতে জোর চেষ্টা চালাবে। বার্সেলোনা ক্লাবের ট্রান্সফার প্রধান নিশ্চিত করেছেন ক্যাম্প নু‌্যতে মেসিকে ফেরানো নিয়ে আলোচনা হয়েছে। মেসি এবং পিএসজিও এই আলোচনা সম্পর্কে অবগত। তবে আনুষ্ঠানিকভাবে এখনও প্রস্তাব দেয়া হয়নি।

বার্সেলোনায় মেসির ভবিষ্যৎ নির্ধারণ করে দেবে দলটির আর্থিক পরিস্থিতি। এদিকে মেসির জন্য সৌদি আরব থেকেও প্রস্তাব আসতে পারে। সৌদির দল আল হিহাল ক্লাব মেসিকে পেতে মুখিয়ে। তারা পরিস্থিতি পর্যবেক্ষণে রেখেছে।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়