ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

ভেন্যু বদলাতেই পাকিস্তান যুবাদের বিপক্ষে জয়ের দেখা পেলো বাংলাদেশ 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৩, ১১ মে ২০২৩   আপডেট: ১৬:১৩, ১১ মে ২০২৩
ভেন্যু বদলাতেই পাকিস্তান যুবাদের বিপক্ষে জয়ের দেখা পেলো বাংলাদেশ 

একমাত্র চারদিনের ম্যাচে হারের পর টানা দুই ওয়ানডেতে পরাজয়। ভেন্যু বদলে তৃতীয় যুব ওয়ানডে খেলতে নেমেই মিলল জয়ের দেখা।

রাজশাহীর শহিদ কামরুজ্জামান স্টেডিয়ামে বৃহস্পতিবার পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডেতে পাকিস্তান যুবাদের ৪ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। এর আগের সবগুলো ম্যাচই খেলেছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

টস হেরে ব্যাটিং করতে নেমে দুই পেসার রোহানাত দৌলাহ বর্ষণ-ইকবাল হোসেন ইমনের তোপে শুরু থেকে উইকেট হারাতে থাকে পাকিস্তান। সর্বোচ্চ ৩৫ রান করেন পাকিস্তান যুব অধিনায়ক সাদ বেগ। আরাফাত মিনহাজ ২৮ ও তায়েব আরিফ-শ্যামল হাসান ১৭ রান করে আউট হন। ২৭ রানে অপরাজিত থেকে কোনো মতে দেড়শ পার করেন আলি আস্ফান্দ।

৪১.৪ ওভারে পাকিস্তান অলআউট হয় ১৫৪ রানে। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩টি করে উইকেট নেন বর্ষণ-জিষান আলম। ২টি করে উইকেট নেন ইমন-পারভেজ রহমান জীবন।

রান তাড়া করতে নেমে দারুণ শুরু এনে দেন আদিন বিন সাদিক-মাজহারুল ইসলাম। সর্বোচ্চ ৩৬ রান আসে আদিলের ব্যাট থেকে। এ ছাড়া সিহাব জেমস ২৭, জিষান ২৪ ও মাজহারুল ইসলাম ২১ রানে আউট হন। মাহফুজুর রহমান ৮ ও জীবন ১৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। মাত্র ২৬ ওভারে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

৫ ম্যাচের সিরিজে দুই দলের সমীকরণ ২-১। আগামী ম্যাচ বাংলাদেশ জিততে পারলে সিরিজে হবে সমতা। আর হারলে সিরিজ চলে যাবে পাকিস্তানের পকেটে। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়