ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নারী ডিপিএলে বড় জয়ে আবাহনীর শুরু 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৩, ২৬ মে ২০২৩  
নারী ডিপিএলে বড় জয়ে আবাহনীর শুরু 

ঢাকা প্রিমিয়ায়র ডিভিশন নারী ক্রিকেট লিগে বড় জয়ে দারুণ শুরু করেছে আবাহনী লিমিটেড নারী ক্রিকেট দল। নিজেদের প্রথম ম্যাচে কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমি নারী ক্রিকেট টিমকে ৭ উইকেটে উড়িয়ে দিয়েছে ঐতিহ্যবাহী ক্লাবটি। 

বিকেএসপির ৩ নাম্বার মাঠে আগে ব্যটিং করতে নেমে মাত্র ১০৫ রানে অলআউট হয় কেরানীগঞ্জ। রান তাড়া করতে নেমে ২০.৫ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় আবাহনী। 

ওপেনার মুর্শিদা খাতুন হ্যাপি ৪৪ ও শম্পা ৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। ৫৬ বলে আবাহনীর হয়ে সর্বোচ্চ রানের ইনিংস খেলেন হ্যাপি। এ ছাড়া ইশমা তানজীম ২৪ ও আফিয়া আনাম ২০ রান করেন। কেরাণীগঞ্জের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন শারমিন আক্তার। 

এর আগে টস জিতে ব্যাটিং করতে নেমে আসা-যাওয়ার মিছিলে থাকা কেরাণীগঞ্জের ব্যাটসম্যারা কোনোমতে ১০০ পার করতে পেরেছে। ওপেনিংয়ে নেমে একাই লড়েছেন অধিনায়ক শাহনাজ পারভীন। তবে তার ইনিংসটি ছিল ধীরগতির। ১৪০ বলে তিনি  ৫০ রানের ইনিংসটি খেলেন। এ ছাড়া ১০ রান করেন শারমিন আইরিন আইভী। আর কেউ দুই অঙ্কের ঘরের দেখা পাননি। 

আবাহনীর হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন সানদিহা ইসলাম আশা। এ ছাড়া সাবেকুন নাহার ২টি ও ১টি করে উইকেট নেন জাহানারা আলম, ফাতেমা আক্তার ও ইশমা তানজীম। ম্যাচসেরা হন আবাহনীর সানদিহা ইসলাম আশা। 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়