ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

হার না মানা মাহমুদউল্লাহর ‘চ্যালেঞ্জ’ শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ১৯ জুলাই ২০২৩   আপডেট: ১৬:৩৯, ১৯ জুলাই ২০২৩
হার না মানা মাহমুদউল্লাহর ‘চ্যালেঞ্জ’ শুরু

দল থেকে বাদ পড়ার পর মাহমুদউল্লাহ রিয়াদ ছিলেন না কোথাও। প্রাথমিক স্কোয়াড থেকে শুরু করে কোনো প্রস্তুতি ক্যাম্পে ছিল না মাহমুদউল্লাহর নাম। তিনি চলে যান ছুটিতে, এর মাঝে পালন করেন পবিত্র হজ্ব।

কোথাও না দেখা মাহমুদউল্লাহকে অবশেষে দেখা গেলো হোম অব ক্রিকেটে। বুধবার (১৯ জুলাই) এক পাশে যখন বাংলাদেশের মেয়েরা ভারতের সঙ্গে লড়ছে, তখন মাহমুদউল্লাহর প্রস্তুতি চলে একাডেমি মাঠে।

সকাল সাড়ে ১০টার দিকে মাঠে আসেন মাহমুদউল্লাহ। আধঘণ্টা পর রানিং দিয়ে প্রস্তুতি শুরু করেন। এরপর শুরু হয় ব্যাটিং সেশন। সেটি চলে প্রায় আড়াই ঘণ্টা ধরে। মাহমুদউল্লাহর সঙ্গে ছিলেন একজন থ্রোয়ার ও স্পিনার আরাফাত সানি জুনিয়র।

অনুশীলন নিয়ে ফেসবুকে একটি পুরোনো ছবি দিয়ে মাহমুদউল্লাহ লেখেন, ‘চ্যালেঞ্জ ইওর স্টোরি।’ অর্থ্যাৎ হার না মানা মাহমুদউল্লাহ জীবনের গল্পগুলোকে চ্যালেঞ্জ জানাতে বললেন।

মাহমুদউল্লাহ সবশেষ লাল সবুজের জার্সিতে খেলেছেন মার্চে ইংল্যান্ডের বিপক্ষে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তার ব্যাট থেকে আসে ৩১, ৩২ ও ৮ রান। এরপর বাংলাদেশ আয়ারল্যান্ডের বিপক্ষে হোম অ্যান্ড অ্যাওয়ে ও আফগানিস্তানের বিপক্ষেসহ তিনটি সিরিজে মাহমুদউল্লাহ ছিলেন ব্রাত্য।

জাতীয় দল আছে এখন ছুটিতে। ২৮ তারিখ থেকে শুরু হবে এশিয়া কাপ ও বিশ্বকাপের ক্যাম্প। সেই ক্যাম্পে থাকবেন ২৫ থেকে ২৬ জন ক্রিকেটার। মাহমুদউল্লাহ কি সেই ক্যাম্পের আগে নিজেকেই প্রস্তুত করছেন কী না সেটা বলে দেবে সময়। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়