ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

তোপের মুখে ইমরান খানকে ফেরালো পিসিবি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ১৭ আগস্ট ২০২৩   আপডেট: ১৩:৪০, ১৭ আগস্ট ২০২৩
তোপের মুখে ইমরান খানকে ফেরালো পিসিবি

পাকিস্তানের স্বাধীনতা দিবস (১৪ আগস্ট) উদযাপন উপলক্ষ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে। ভিডিওতে পাকিস্তান ক্রিকেট দলের ইতিহাস থেকে বিজয়ের স্মরণীয় মুহূর্তগুলোকে প্রদর্শন করা হয়। তবে ভিডিওতে রাখা হয়নি পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানকে।

ভিডিওতে ইমরান খানকে না রাখার জের ধরেই তুমুল সমালোচনার ঝড় ওঠে। পাকিস্তান তো বটেই, বাইরের দেশগুলো থেকেও সমালোচনার তীর উড়ে যেতে থাকে পিসিবির দিকে। অবশেষে জনসাধারণের তোপের মুখে ভিডিও পুণরায় সম্পাদনা করে ইমরান খানের স্মরণীয় মুহুর্তগুলো যোগ করে দেয় পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

পাকিস্তানের ক্রিকেট ইতিহাসে তাদের একমাত্র বড় সাফল্য ১৯৯২ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া। যে আসরে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে একাই টেনে নিয়ে গেছেন ইমরান খান। এমন একজন জাতীয় তারকাকে বাদ দেওয়ার বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারেননি সমর্থকরা।

সমর্থক ও জনসাধারণের তীব্র প্রতিক্রিয়া এবং সমালোচনার জবাবে পিসিবি ভিডিও সংশোধনের পদক্ষেপ নিয়েছে। সংশোধিত ভিডিওতে বিশ্বকাপ জয়ের সময় অধিনায়ক ইমরান খানের গুরুত্বপূর্ণ অবদানগুলোকে বিশেষভাবে দেখানো হয়েছে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ