ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

দ্রাবিড়কে রেখে দিতে চাচ্ছে বিসিসিআই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ২৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:৪১, ২৯ নভেম্বর ২০২৩
দ্রাবিড়কে রেখে দিতে চাচ্ছে বিসিসিআই

ঘরের মাঠে বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের পর গুঞ্জন শোনা গিয়েছিল, ভারতের প্রধান কোচের দায়িত্বে আর থাকছেন না রাহুল দ্রাবিড়। এরই মধ্যে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় এই ধারণা আরও জোরালো হয়। এবার জানা গেছে, দ্রাবিড়কে রেখে দিতে চাচ্ছে বোর্ড। খবর ভারতীয় গণমাধ্যম ইএসপিএন ক্রিকইনফোর।

এর আগে জানা গিয়েছিল, দ্রাবিড়ের স্থলাভিষিক্ত হতে চলেছেন তারই এক সময়ের সতীর্থ ভিভিএস লক্ষ্মণ। তবে লক্ষ্মণকে নিয়োগ দিলেও সেটা দ্রাবিড়ের সহকারী হিসেবে। আসন্ন সাউথ আফ্রিকা সফরের জন্য দুজনেরই সাপোর্ট স্টাফের ভিসা করানো হচ্ছে বলে জানিয়েছে ক্রিকইনফো।

ভারতীয় সংবাদ মাধ্যমটির ভাষ্য, গত সপ্তাহেই দ্রাবিড়ের সঙ্গে আলোচনা বসেছিল বিসিসিআই। দ্রাবিড় যদি রোহিত শর্মা এবং বিরাট কোহলিদের দায়িত্বে থেকে যেতে রাজি হন, সেক্ষেত্রে ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং কোচ পরশ মামব্রে ও ফিল্ডিং কোচ টি দিলিপকেও রেখে দিতে চায় বোর্ড।

উল্লেখ্য, রবি শাস্ত্রী দায়িত্ব ছাড়ার পর ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের দায়িত্ব নেন দ্রাবিড়। তার অধীনে টেস্ট চ্যাম্পিয়নশিপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে খেলেছে ভারত। সাবেক এই ক্রিকেটারের অধীনে এ বছরই ভারত জিতেছে এশিয়া কাপ। এছাড়াও তিন ফরম্যাটে ভারতকে শীর্ষে তুলেছেন দ্রাবিড়। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়