ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

ওয়ালটন-বিপিজেএ বিজয় দিবস ক্রীড়া উৎসব বুধবার শুরু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ১১ ডিসেম্বর ২০২৩  
ওয়ালটন-বিপিজেএ বিজয় দিবস ক্রীড়া উৎসব বুধবার শুরু

মহান বিজয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) আয়োজন করতে যাচ্ছে ক্রীড়া উৎসব। আর তাতে পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি।

বিপিজেএ’র আয়োজনে ও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আগামী বুধবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন-বিপিজেএ বিজয় দিবস ক্রীড়া উৎসব-২০২৩।’ আটটি ইভেন্টে ১৩ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। যেখানে বিপিজেএ’র ১১২ জন পুরুষ ও নারী সদস্যরা অংশ নিবেন।

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ সোমবার দুপুরে অ্যাসোসিয়েশনের পল্টনস্থ নিজস্ব মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি ইন্দ্রজিৎ কুমার ঘোষ, সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম খোকন সিকদার ও অন্যান্য সদস্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় বুধবার থেকে শুরু হবে এই ক্রীড়া উৎসব। যেখানে মোট আটটি ইভেন্ট থাকবে। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, দাবা, শ্যুটিং, ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, সিনিয়র সদস্যদের জন্য মিনি ম্যারাথন ও নারী সদস্যের জন্য লুডু।

প্রতিটি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারীদের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

সংবাদ সম্মেলনে এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা আসলে সাংবাদিকদের সংগঠনগুলোর সঙ্গে নিয়মিত বিভিন্ন ক্রীড়া ইভেন্ট আয়োজনের চেষ্টা করছি। ডিআরইউ, ক্র্যাব, বিএসপিএ, বিএসজেএ, বিএসজেসি- এর পাশাপাশি ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সঙ্গেও আমরা বিভিন্ন ক্রীড়া ইভেন্টে সম্পৃক্ত হচ্ছি। বিপিজেএ-এর সঙ্গে আমাদের সম্পর্ক অনেক দিনের। এর আগেও আমরা বিপিজেএ’র বিভিন্ন আয়োজনের সঙ্গে ছিলাম, সুবর্ণজয়ন্তীর আয়োজনে ছিলাম। এবারের বিজয় দিবসের আয়োজনেও পাশে আছি। আশা করছি এই আয়োজন সফলভাবে সম্পন্ন হবে।’

ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন বলেন, ‘ওয়ালটন ও ডন ভাইকে ধন্যবাদ। যথারীতি আমাদেও বিজয় দিবসের আয়োজনেও পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। আশা করবো ভবিষ্যতেও এভাবে ওয়ালটনকে আমরা পাশে পাবো।’

এই আয়োজনের ইভেন্ট পার্টনার জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়