ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

তলানির দলের বিপক্ষে পিছিয়ে পড়ে শেষ মুহূর্তে জিতলো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৩, ২১ জানুয়ারি ২০২৪   আপডেট: ২৩:৩৩, ২১ জানুয়ারি ২০২৪
তলানির দলের বিপক্ষে পিছিয়ে পড়ে শেষ মুহূর্তে জিতলো রিয়াল

স্প্যানিশ কোপা ডেল রের শেষ ষোলোতে হারের ক্ষত এখনো দগদগে। রোবার রাতে সেই ক্ষতে লবনের ছিঁটা দিতে যাচ্ছিল স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের তলানির দল আলমেরিয়া।

প্রথমার্ধে তারা রিয়ালের বিপক্ষে লিড নেয় ২-০ গোলে! তবে ঘরের মাঠে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় লস ব্লাঙ্কোসরা। জুদে বেলিংহ্যাম, ভিনিসিউস জুনিয়র এবং অন্তিম মুহূর্তে দানি কারবাহালের করা গোলে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

এই জয়ে জিরোনাকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে রিয়াল। ২০ ম্যাচ থেকে তাদের সংগ্রহ এখন ৫১ পয়েন্ট। জিরোনার ৪৯ পয়েন্ট। ৪১ পয়েন্ট নিয়ে অ্যাথলেটিক ক্লাব তৃতীয় এবং বার্সেলোনা আছে চতুর্থ স্থানে।

এদিন প্রথম মিনিটেই গোল হজম করে বসে রিয়াল। লার্গি রামাজানি গোল করে এগিয়ে নেন আলমেরিয়াকে। ৪৩ মিনিটের মাথায় ২-০ গোলে এগিয়ে যায় তারা।

তবে বিরতির পর ঘুরে দাঁড়ায় রিয়াল। ৫৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান বেলিংহ্যাম। ৬৭ মিনিটে ভিনিসিউস দারুণ একটি গোল করে সমতা ফেরান। আর ৯০+৯ মিনিটের মাথায় দানি কারবাহালের গোলে জয় নিশ্চিত হয় কার্লো আনচেলোত্তির শিষ্যদের।

এ নিয়ে টানা লিগে ১৩ ম্যাচে অপরাজিত থাকলো রিয়াল। অন্যদিকে ১৫তম হারের স্বাদ পেলে তলানিতে থাকা আলমেরিয়া। ২১ ম্যাচের ৬টিতে ড্র করে ৬ পয়েন্ট নিয়ে তারা আছে পয়েন্ট টেবিলের বিশতম স্থানে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়