ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

রুদ্ধশ্বাস ম্যাচে স্বস্তির জয় মুম্বাইয়ের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৫, ১৯ এপ্রিল ২০২৪   আপডেট: ০৯:৫৮, ১৯ এপ্রিল ২০২৪
রুদ্ধশ্বাস ম্যাচে স্বস্তির জয় মুম্বাইয়ের

লক্ষ্য ছিল ১৯৩। এই রান তাড়া করতে নেমে ১৪ রানে ৪ উইকেট নেই পাঞ্জাবের। সেখান থেকে লড়াই শুরু করেন শশাঙ্ক সিং ও আশুতোষ শর্মা। দুজনের ঝড়ো ব্যটিংয়েও অবশ্য ম্যাচ জিততে পারলো না পাঞ্জাব কিংস। রুদ্ধশ্বাস ম্যাচটিতে ৯ রানের জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

মুল্লানপুরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯২ রানের পুঁজি পায় মুম্বাই। দলের হয়ে সর্বোচ্চ ৭৮ রানের ইনিংস খেলেছেন সূর্যকুমার যাদব। এ ছাড়া রোহিত শর্মা ৩৬ এবং শেষদিকে তিলক ভার্মা ঝড়ো ব্যাটিংয়ে করেছেন ১৮ বলে অপরাজিত ৩৪ রান।

রান তাড়ায় নেমে প্রভসিমরান সিং শুরুটা করলেন জেরাল্ড কোয়েটজিকে চার মেরে। কিন্তু এরপরই শুরু হয় ধ্বস।কোয়েটজির বলে ইশান কিশানকে ক্যাচ দিয়ে শুরুটা করেন প্রভসিমরান।এরপর চোখের পলকে নেই শুরুর চার ব্যাটার। পঞ্চম উইকেটে শশাঙ্ক ও হারপ্রীত ভাটিয়া মিলে স্বাগতিকদের টেনে তোলার চেষ্টা করলেন। তবে অনেকটা ধীরগতিতে।

যদিও এক প্রান্ত আগলে রেখে দ্রুত রানও তোলার চেষ্টা করলেন শশাঙ্ক। পারলেনও অনেকটা, বুমরাহর বলে ফেরার আগে খেললেন ২৫ বলে ৪১ রানের দুর্দান্ত ইনিংস। সেখান থেকে দলকে টানলেন আশুতোষ ও হারপ্রীত। তবে ২৮ বলে ৬১ রান করে আশুতোষ আউট হতেই জয়ের আশা ফিকে হয়ে যায় পাঞ্জাবের।

এরপর পরের ওভারে ফিরেছেন ২১ রান করা হারপ্রীতও। শেষ দিকে কাগিসো রাবাদা ৩ বলে ৮ রান করলেও জয় পাওয়া হয়নি পাঞ্জাবের। মুম্বাইয়ের হয়ে তিনটি করে ‍উইকেট নিয়েছেন জাসপ্রীত বুমরাহ ও কোয়েটজি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়