ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

ভারতের বিশ্বকাপ দলের কোনো ক্রিকেটার নেই আইপিএল ফাইনালে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ২৫ মে ২০২৪   আপডেট: ১৯:৩০, ২৫ মে ২০২৪
ভারতের বিশ্বকাপ দলের কোনো ক্রিকেটার নেই আইপিএল ফাইনালে

আইপিএলের চলতি আসরের দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান রয়্যালসকে হারিয়ে ফাইনালের মঞ্চে পা রেখেছে সানরাইজার্স হায়দরাবাদ। রাজস্থানের বিদায়ের ফলে আইপিএলের ফাইনালে ভারতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের কোনো খেলোয়াড়ই খেলার সুযোগ পাচ্ছেন না।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের যে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে, তার মধ্যে আর কোনও খেলোয়াড়ই নেই ফাইনালে। যদিও কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কু সিং রয়েছেন, তিনি ফাইনাল খেলবেন। তবে রিঙ্কু ১৫ সদস্যের দলে নেই। রিজার্ভ চারজনের একজন কলকাতার এই খেলোয়াড়।

দ্বিতীয় কোয়ালিয়ারে রাজস্থানের হয়ে খেলেছেন বিশ্বকাপ স্কোয়াডের তিনজন। দলের অধিনায়ক সঞ্জু স্যামসন ছাড়াও যশস্বী জয়সওয়াল এবং যুজবেন্দ্র চাহাল ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ জনের দলে রয়েছেন। তাই রাজস্থান ছিটকে যাওয়ায় ভারতের টিম ম্যানেজমেন্টও যেন নিশ্চিন্ত হল।

এর আগে বুধবার এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ছিটকে যাওয়ায় বিরাট কোহলি এবং মোহম্মদ সিরাজ আসর ছাড়েন। এ দুজন ভারতের বিশ্বকাপের ১৫ জনের দলের গুরুত্বপূর্ণ সদস্য। একে একে জাতীয় দলের খেলোয়াড়দের বিদায়ে কলকাতা নাইট রাইডার্স এবং হায়দরাবাদের মধ্যকার ফাইনাল হতে যাচ্ছে একটু অন্যরকম।

ফাইনালে শিরোপা জয়ের লড়াইয়ে আগামীকাল রোববার (২৬ মে) রাত ৮টায় মুখোমুখি হবে কলকাতা ও হায়দরাবাদ।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়