ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

ছুটি কাটাতে যুক্তরাষ্ট্র থেকে যুক্তরাজ্য গেলেন বাবরসহ ছয় ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ১৮ জুন ২০২৪   আপডেট: ১৫:৫৫, ১৮ জুন ২০২৪
ছুটি কাটাতে যুক্তরাষ্ট্র থেকে যুক্তরাজ্য গেলেন বাবরসহ ছয় ক্রিকেটার

ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান এবার সুবিধা করতে পারেনি। যুক্তরাষ্ট্র ও ভারতের কাছে হেরে গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে। রোববার (১৬ জুন, ২০২৪) রাতে তারা বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচ খেলে। আগামীকাল বুধবার (১৯ জুন) পাকিস্তান দলের খেলোয়াড়দের যুক্তরাষ্ট্র থেকে দুবাই হয়ে দেশে পৌঁছৈানোর কথা রয়েছে।

দলের সবাই পাকিস্তানে ফিরে গেলেও ছুটি কাটাতে রয়ে গেছেন ছয় ক্রিকেটার। তারা হলেন- অধিনায়ক বাবর আজম, আজম খান, হারিস রউফ, শাদাব খান, মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিম।

বিশ্বকাপের বাজে স্মৃতি ভুলতে ক্রিকেটাররা পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে ছুটি চান। এই সময়টি তারা বন্ধু-বান্ধব, স্ত্রী ও পরিবার-পরিজনের সঙ্গে কাটিয়ে চাঙ্গা হতে চান। বোর্ডও তাদের ছুটি মঞ্জুর করে। যুক্তরাষ্ট্রে ছুটি কাটিয়ে পাকিস্তানের এই ছয় ক্রিকেটার আলাদাভাবে যাবেন যুক্তরাজ্যেও।

আগামী আগস্টের আগে পাকিস্তান দলের আর কোনো আন্তর্জাতিক সিরিজ নেই। সে কারণে খেলোয়াড়দেরও দেশে ফেরার তেমন কোনো তাড়া নেই। তাইতো অধিনায়কসহ অন্যান্য ক্রিকেটাররা ছুটি কাটিয়ে চাঙ্গা হতে চাচ্ছেন।

জানা গেছে বাবর আজম ছুটি কাটিয়ে আগামী ২২ জুন দেশে ফিরবেন। অন্যদিকে আমির যুক্তরাষ্ট্রে দুদিন অতিরিক্ত ছুটি কাটিয়ে যাবেন ইংল্যান্ডে। সেখানে তিনি ডার্বিশায়ার ক্রিকেট দলে যোগ দিবেন।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়