ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নানা জটিলতায় ‘দ্য ক্রাইসিস’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ৫ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নানা জটিলতায় ‘দ্য ক্রাইসিস’

বিপাশা কবির, বাপ্পি

রাহাত সাইফুল : চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা তালাশ : দ্য ক্রাইসিস। পয়লা জুলাই থেকে সিনেমাটির শুটিং শুরুর কথা থাকলেও নানা কারণে তা পিছাতে হয়েছে। এর প্রধান কারণ ছিলো সিনেমাটির নায়ক বাপ্পি পুরোপুরি ফিট ছিলেন না। এমনটাই জানান সিনেমাটির পরিচালক সৈকত নাসির।


নাসির রাইজিংবিডিকে বলেন, ‘বিভিন্ন কারণেই ১ জুলাই থেকে সিনেমার শুটিং শুরু করতে পারিনি। সিনেমাটির চিত্রনায়ক শারীরিকভাবে ফিট না। এছাড়া আবহাওয়া তেমন ভালো না। আমাদের প্রথম লটের পুরো শুটিং আউটডোরে। শুটিং চলাকালে বৃষ্টি বাগড়া দিতে পারে। তাছাড়া সামনে ঈদ আসছে। সব মিলিয়ে ঈদের পরেই সিনেমাটির শুটিং করবো’।


চিত্রনায়ক বাপ্পি রাইজিংবিডিকে বলেন, ‘অভিনয় করার জন্য পুরোপুরি ফিট নই আমি। এ কারণে কয়েক দিন বিশ্রাম নিয়ে ১১ জুলাই থেকে শুটিংয়ে অংশ নেওয়ার প্রত্যাশা করছি।’


সিনেমাটিতে বাপ্পি ছাড়াও অভিনয় করবেন বিপাশা কবির ও নবাগত নায়ক এবিএম সুমন। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। অ্যাকশন-থ্রিলার ঘরানার গল্প নিয়ে তৈরি হবে সিনেমাটি।


সৈকত নাসিরের পরিচালনায় দ্বিতীয় চলচ্চিত্র তালাশ- দ্য ক্রাইসিস। এর আগে দেশা দ্যা লিডার সিনেমা নির্মাণ করে আলোচনায় আসেন এ তরুণ নির্মাতা।

 


রাইজিংবিডি/ঢাকা/৫ জুলাই ২০১৫/রাহাত/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়