ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাগেরহাটে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ১৫ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটে শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেলে বাগেরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে এবং বেনারশী গ্লোবাল ইভেন্টস লিমিটেডের পরিচালনায় বেলুন ও পায়রা উড়িয়ে  মেলার উদ্বোধন করেন এফবিসিসিআই-এর পরিচালক হাসিনা নেওয়াজ।

বাগেরহাট চেম্বার অব কমার্স ইন্ডাট্রিজের সভাপতি লিয়াকত হোসেন লিটনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, জেলা পরিষদের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বেনারশী গ্লোবাল ইভেন্টস লিমিটেডের পরিচালক এস. এম রাসেল কবীর, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা মাসব্যাপী মেলায় যে কোনো বিশৃংখলা এড়াতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যে কোনো ধরনের জুয়া, যাত্রাপালা ও পুতুল নাচ না করার আহ্বান জানান।

মেলাকে আকর্ষণীয় করতে স্টেডিয়ামের অভ্যন্তর মনোমুগ্ধকর বিশাল গেট ও সৌন্দর্য্য বৃদ্ধি জন্য বিশাল দুটি ফোয়ারা নির্মাণসহ সার্কাস পার্টি ও বিভিন্ন ধরনের পশরার দোকান গোছানোর কাজ করছে শ্রমিকরা। মেলায় বিনোদনের জন্য বিভিন্ন রাইড নিয়ে এসেছে কেউ কেউ।

চারটি প্যাভেলিয়ানসহ অন্তত ৪০টি দোকানে হরেক রকম পণ্য সামগ্রী নিয়ে বাবসায়ীরা আসতে শুরু করেছেন। জনপ্রতি ১০ টাকায় টিকিট কেটে বাণিজ্য মেলায় প্রবেশ করা যাবে।

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/১৫ জানুয়ারি ২০১৮/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়