ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় মার্শাল আর্ট প্রতিযোগিতা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ১৩ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় মার্শাল আর্ট প্রতিযোগিতা

ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতার লোগো

ক্রীড়া প্রতিবেদক : দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের ব্যবস্থাপনায় শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা-২০১৭’।

জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এইবারের এই প্রতিযোগিতায় ১৫টি জেলাসহ বিকেএসপি, বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশের প্রায় চার শতাধিক প্রতিযোগী অংশ নিবে। এই টুর্নামেন্টে অবশ্য প্রাইজমানি থাকছে না। তবে বিভিন্ন ক্যাটাগোরির স্বর্ণপদক জয়ী ১০০ জন খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। অন্যান্যদের মেডেল দেওয়া হবে।

রোববার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী ও বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সভাপতি হাসানুল হক ইনু, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

ওয়ালটন গ্রুপ এই প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসায় ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ দিয়ে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ্জামান মনি বলেন, ‘এই প্রথম ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। তারা আমাদের সঙ্গে সম্পৃক্ত হওয়ায় ধন্যবাদ জানাই। আশা করব সামনেও বিভিন্ন আয়োজনে তাদের পাশে পাব।’



রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়