ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাজের স্বীকৃতি পেলেন চট্টগ্রামের ৯৪ পুলিশ সদস্য

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ১৯ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাজের স্বীকৃতি পেলেন চট্টগ্রামের ৯৪ পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : সেপ্টেম্বর মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে চট্টগ্রাম নগর পুলিশের বিভিন্ন স্তরের ৯৪ জন পুলিশ সদস্য পুরস্কৃত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে নগরীর দামপাড়া পুলিশ লাইন ড্রিল শেডে মাসিক কল্যাণ সভায় পুলিশ সদস্যদের হাতে পুরস্কার তুলে দেন নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার বিপিএম, পিপিএম।

চট্টগ্রাম মহানগর পুলিশের শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (ডিবি), শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক ক্যাটাগরিতে এসব পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার ও সম্মাননা প্রাপ্ত অন্যতম পুলিশ কর্মকর্তাদের মধ্যে রয়েছেন উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. রেজাউল করিম চৌধুরী, পুলিশ পরিদর্শক প্রণব চৌধুরী, পুলিশ পরিদর্শক মো. মাহফুজুর রহমান, এসআই সুনয়ন বড়ূয়া।

সিএমপি পুলিশ কমিশনার মো. ইকবাল বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কল্যাণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) সালেহ মোহাম্মদ তানভীর, উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম. মোস্তাইন হোসেন প্রমুখ।

সভায় পুলিশ কমিশনার সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে ব্লক রেইড পরিচালনা করার জন্য নির্দেশ প্রদান করেন। সংশ্লিষ্ট ডিসিদেরকে ব্লক রেইড বিষয়টি তদারকি করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। এ ছাড়াও সভায় ওয়ারেন্ট তামিল এবং ওয়ারেন্ট এর গায়ে তামিলকারী অফিসারের কৈফিয়ত উল্লেখ করা, অপমৃত্যু মামলা, নিয়মিত মামলা, ট্রাফিক সংক্রান্ত মামলাসমূহ দ্রুত নিষ্পত্তি করতে ডিসি, এসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তাদের তাগিদ প্রদান করেন। পুলিশ কমিশনার রোহিঙ্গা ইস্যুতে সবাইকে বিশেষভাবে সতর্ক থাকার এবং অনুষ্ঠিতব্য বিপিএল খেলার ডিউটি সম্পর্কে প্রস্তুতি নেওয়ার নির্দেশ প্রদান করেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৯ অক্টোবর ২০১৭/রেজাউল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়