ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

৪ বছরের শিশুর সর্বনাশের চেষ্টা, চাচাত ভাই গ্রেপ্তার

রফিক সরকার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ১:১৭:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৫ ১:১৭:৪৮ পিএম

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের কালীগঞ্জে চকলেটের প্রলোভনে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ গ্রেপ্তার হয়েছে চাচাত ভাই।

কালীগঞ্জ উপজেলার খলাপাড়া গ্রামে মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় অভিযুক্ত মেহেদী হাসান মোল্লাকে (২২) গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত মেহেদী একই গ্রামের মবি মোল্লার ছেলে। 

শিশুটির মা জানান, স্বামী অন্যের বাড়িতে দিন মজুরের কাজ করেন। তিনি নিজেও মানুষের বাড়িতে বাড়িতে ঝিয়ের কাজ করেন। প্রতিদিনের মতো মঙ্গলবারও তিনি অন্যের বাড়িতে কাজে যান। বিকেলে তার কন্যাশিশুটি বাড়িতে খেলা করছিল। এর এক ফাঁকে তার ভাশুরের ছেলে শিশুটিকে চকলেটের প্রলোভনে বাড়ির পাশের একটি গোয়াল ঘরে নিয়ে যায়। নিয়ে যাওয়ার সময় শিশুটির বড় বোন দেখে ফেলে এবং আশে-পাশের লোকজনকে খবর দেয়। মানুষজন ছুটে আসলে শিশুটি সর্বনাশ থেকে রক্ষা পায়। এ সময়  মেহেদী দৌঁড়ে পালিয়ে যায়। পরে বিষয়টি নিয়ে স্থানীয়দের পরামর্শে রাতে থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রাতে মেহেদীকে গ্রেপ্তার করে।

অভিযোগ ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নেছার উদ্দিন জানান, মেহেদীকে বুধবার গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।




রাইজিংবিডি/ কালীগঞ্জ (গাজীপুর)/১৫মে ২০১৯/ রফিক সরকার/টিপু

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge